স্কুলছাত্রির ঝুলন্ত লাশ মমতাজের ভাইয়ের বাসায়

0
710

মানিকগঞ্জ সংবাদদাতাঃ মানিকগঞ্জ-২ আসনের এমপি কণ্ঠশিল্পী মমতাজ বেগমের ভাই ইবারত হোসেনের বাসা থেকে ঝুমা আক্তার নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সিঙ্গাইর উপজেলার জয়মণ্ডপ গ্রামে ইবারত হোসেনের বাসা থেকে ঝুমার লাশ উদ্ধার করা হয়। ঝুমা ওই বাড়িতে আশ্রিতা হিসেবে থাকত।

ঝুমা আক্তার পার্শ্ববর্তী মেদুলিয়া গ্রামের রিয়াজুল ইসলামের মেয়ে। সে মমতাজ বেগমের বড় ভাই ইবারত হোসেনের বাড়িতে থেকে পড়াশোনা এবং গান শিখতে। এ বছর সে প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিএসসি) অংশ নিয়েছে।

মমতাজের ভাই ইবারত হোসেন জানান, সকালে ঝুমা আক্তার ঘুম থেকে উঠে বাসার কাজকর্ম করে। সকালের নাস্তা শেষে তার স্ত্রী ও ঝুমার সমবয়সী মেয়ে বাড়ির পাশে বসেছিল। তিনি ও তার কলেজ পড়ুয়া ছেলে পাশের আরেকটি বাড়িতে গিয়েছিলেন।

সকাল ১০টার দিকে বাড়িতে এসে ঝুমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান বলে জানান তিনি।
ঝুমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করলেও আত্মহত্যার কারণ জানাতে পারেননি ইবারত। ঝুমা আক্তারের মামা আবু সাঈদ জানান, ঝুমার মা চাকরি নিয়ে বিদেশে গেছেন। সাড়ে তিন বছর ধরে তার ভাগ্নি ইবারতের বাড়িতে থাকত। বাসায় কাজের পাশাপাশি গান শিখত এবং পড়ালেখা করত। তবে ভাগ্নির মৃত্যুর বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি। খবর পেয়ে সিঙ্গাইর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।সিঙ্গাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যা

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − thirteen =