খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যে কথা বলছে:আইনমন্ত্রী

0
831

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের কপি দিতে সরকার ইচ্ছে করে কালক্ষেপণ করছে বলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবীরা যে অভিযোগ তুলেছেন, তা প্রত্যাখ্যান করে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ‘খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যা বলছেন। ৬৩২ পৃষ্ঠার রায়ের কপি টাইপ করতে যুক্তিসঙ্গত যতটুকু সময় লাগে, ততটুকু সময়েই কপি পাবেন তারা। এর ১ মিনিটও দেরি হবে না। এতে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

 

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ওবায়দুল হকের মরদেহ দেখতে তার গ্রামের বাড়ি হীরাপুরে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

আনিসুল হক আরো বলেন, ‘খালেদা জিয়াকে আর কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়নি। কোনো মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হবে না।’

এ সময় বিএনপি চেয়ারপারসনের আইনজীবীরা তার জামিনের জন্য জজকে জিম্মি করছেন বলে পাল্টা অভিযোগ তোলেন তিনি।

এর আগে তিনি আখাউড়া উপজেলা যুবলীগ আয়োজিত আনন্দ র্যালিতে অংশ নেন। যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে এ র্যালির আয়োজন করা হয়। র্যালিটি রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ কমপ্লেক্স এলাকায় গিয়ে শেষ হয়।

প্রসঙ্গত, দুর্নীতির মাধ্যমে জিয়া অরফানেজ ট্রাস্টের ২ কোটি ১০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে দোষী সাব্যস্ত করে আদালতের রায় ঘোষণা হয় ৮ ফেব্রুয়ারি।

অপরাধ বিচিত্রা/১৭.০২.২০১৮

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × two =