নিজস্ব কার্যালয় ও ইনস্টিটিউট প্রতিষ্ঠার লক্ষ্যে ২০ লক্ষ টাকা অনুদান প্রদান

0
5104

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের সি এস আর কার্যক্রমের আওতায় ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) নিজস্ব কার্যালয় ও ইনস্টিটিউট প্রতিষ্ঠার লক্ষ্যে ২০ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত ২০ মার্চ ২০১৮ আল-আরাফাহ্ টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান ইআরএফ-এর সভাপতি সাইফ ইসলাম দিলালের নিকট এ চেক হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ ফজলুল করিম, এসভিপি মোঃ সানাউল্লাহ, ভিপি জালাল আহমেদ, ইআরএফের সাধারন সম্পাদক জিয়াউর রহমান ও সদস্য রেজাউল হক কৌশিকসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের সি এস আর কার্যক্রমের আওতায় ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) নিজস্ব কার্যালয় ও ইনস্টিটিউট প্রতিষ্ঠার লক্ষ্যে ২০ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত ২০ মার্চ ২০১৮ আল-আরাফাহ্ টাওয়ারে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান ইআরএফ-এর সভাপতি সাইফ ইসলাম দিলালের নিকট এ চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ ফজলুল করিম, এসভিপি মোঃ সানাউল্লাহ, ভিপি জালাল আহমেদ, ইআরএফের সাধারন সম্পাদক জিয়াউর রহমান ও সদস্য রেজাউল হক কৌশিকসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + 10 =