নাঙ্গলকোটের মানুষের হৃদয় থেকে আমাকে বিচ্ছিন্ন করা যাবে না আবদুল গফুর ভুঁইয়া

0
518

বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভুঁইয়া বলেন-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আজ নেই। সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ কারাগারে, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান আজ নির্বাসনে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত চেষ্টা করেন খালেদা জিয়াকে কারাগারে এবং তারেক জিয়াকে নির্বাসনে রেখে সাজানো নির্বাচন করবেন। আপনার সে আশা পূরণ হবে না। আমরা আজ পিতৃহারা এবং মাতৃহারা। তিনি শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন- খালেদা জিয়াকে যে দিন জেলে নেয়া হয়। আপনি মনে করেছেন কেউ ঘর থেকে বের হবে না।

 

আপনি পুলিশ এবং বিজিবি দিয়ে ঘেরাও করেছেন। কিন্তু তারপরও রাজপথে জনতার ঢল নেমেছিল। আপনি পটুয়াখালির জনসভায় বলেছিলেন খালেদা জিয়া আজ কোথায়? খালেদা জিয়া আমাদের হৃদয়ে আছে। আমাদের হৃদয় থেকে তাকে বিচ্ছিন্ন করা যাবে না। যারা আমাকে ভালোবাসে, বিএনপি, খালেদা জিয়া, তারেক জিয়া এবং দেশকে ভালোবাসে তারা মোবাশ্বের আলম ভুঁইয়ার সাথে নেই। নাঙ্গলকোটের মানুষের হৃদয় থেকে আমাকে বিচ্ছিন্ন করা যাবে না। আমার শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত আমি নাঙ্গলকোটের মানুষের পাশে থাকবো। বর্তমান সরকারের সময়ে হাজার-হাজার কোটি টাকা দুর্নীতি হচ্ছে। শেখ হাসিনার নামে শত-শত মামলা হয়েছে। কিন্তু এগুলোর একটিও আদালতে উঠে নাই। জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় কোন দুর্নীতিই হয় নাই। অথচ সে মামলায় খালেদা জিয়াকে জেলে নেয়া হয়েছে। তিনি শোকসভায় হেলাল উদ্দিন পলাশের উদ্দেশ্যে বলেন-তার মধ্যে কোন স্বার্থ ছিল না। সে নিঃস্বার্থভাবে রাজনীতি করেছে। তিনি হেলাল উদ্দিন ভুঁইয়া পলাশের পরিবার এবং তার একমাত্র ছেলের লেখাপড়ার দায়িত্ব নেন।
আবুদল গফুর ভুঁইয়া গত ২৪ মার্চ শনিবার নাঙ্গলকোটের পেড়িয়া ইউনিয়ন ছাত্রদল সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ আফ্রিকা প্রবাসী হেলাল উদ্দিন ভুঁইয়া পলাশের মৃত্যুতে হেলাল উদ্দিন ভুঁইয়ার স্মৃতি পরিষদের আয়োজনে খোশারপাড়া গ্রামের পূর্ব পাড়া জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা যুবদল সভাপতি আনোয়ার হোসেন ছোট নয়ন, পেড়িয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান এবিএম আবুল কাশেম, মক্রবপুর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ছুফু, পেড়িয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সাংবাদিক সহিদ উল্লা মিয়াজী, কুমিল্লা জেলা জাসাস সহ-সভাপতি একেএম সায়েম মজুমদার শিপু। বক্তব্য রাখেন, পেড়িয়া ইউনিয়ন বিএনপি সাবেক সাধারণ সম্পাদক আবুল বশর, নাঙ্গলকোট উপজেলা জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবক দল যুগ্ম সম্পাদক হানিফ রানা, নাঙ্গলকোট পৌরসভা সাবেক কমিশনার ইউছুফ আলী প্রমুখ। উপস্থিত ছিলেন-বিএনপি নেতা আহম্মদ উল্লা ভুঁইয়া, মোজাম্মেল হোসেন মেম্বার, যুবদল নেতা মোবারক খাঁন, মোহসিন, স্বেচ্ছাসেবক দল নেতা আবদুল মন্নান মনু, পেড়িয়া ইউয়িন জামায়াত সেক্রেটারী সাংবাদিক কেফায়েত উল্লা মিযাজী, পেড়িয়া ইউনিয়ন ওলামাদল নেতা নুরুল হক, ছাত্রদল নেতা মাহফুজুল আলম সর্দার।
অনুষ্ঠানটি পরিচালনা করেন নাঙ্গলকোট উপজেলা জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক ই¯্রাফিল খাঁন, বিএনপি নেতা এ্যাডভোকেট আবুল বাশার, নাঙ্গলকোট উপজেলা জাতীয়তাবাদি যুব ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন-নাঙ্গলকোট উপজেলা আরাফাত রহমান কোকো ক্রীড়া সংসদের সহ-সভাপতি ইয়াছিন মজুমদার। অনুষ্ঠান শেষে আবদুল গফুর ভুঁইয়া হেলাল উদ্দিন ভুঁইয়া পলাশের কবর জিয়ারত করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

six − one =