উত্তরায় উপ-পুলিশ কমিশনার (ডিসি) কে তুরাগ থানা ছাত্রলীগের ফুলের শুভেচ্ছা

0
1354

স্টাফ রির্পোটার:

বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের একটি ইউনিট হলো তুরাগ থানা ছাত্রলীগ। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট্র এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন এম.পি মহাদয়ের এলাকা ঢাকা ১৮ আসনের আওয়াতাধীন অন্যতম একটি থানা হলো তুরাগ থানা ছাত্রলীগ।তুরাগ থানা ছাত্রলীগ ২০১০ সালে প্রতিষ্ঠিত করেছিলেন তখনকার তুরাগ থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো: ফারুক হোসাইন শাওন।তুরাগ থানা ছাত্রলীগের প্রথম কমিটি মেয়াদ উর্ত্তীন্ন হওয়ার পর এবার দ্বিতীয় মেয়াদে গত ২৪/০৪/২০১৮ ইং তারিখে ৮ সদস্য বিশিষ্টি কমিটি ঘোষনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপাতি সৈয়দ মিজানুর রহমান ও সাধারন সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ।

তাই তুরাগ থানা ছাত্রলীগের নব-র্নিবাচিত নেতারা ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা জোনের ‍উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল কে ফুলের শুভেচ্ছা জানাই তুরাগ থানা ছাত্রলীগ ।

এ সময় উপস্থিতি ছিলেন তুরাগ থানা ছাত্রলীগের নব-র্নিবাচিত সভাপতি শফিকুল ইসলাম  এবং দপ্তর সম্পাদক মো: সিলন মোল্যা (সুমন)।আরো ছিলেন রাকিবুল ইসলাম,মিজানুর রহমান,রতন সহ আরো অনেকে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা জোনের ‍উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল বলেন ছাত্ররা দেশের সম্পদ তাই দেশের প্রচালিত আইন মেনে বলেন এবং দেশের কাজ করার জন্য সবাই আহব্বান জানান কে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × four =