বাজিতে ঝুকে পড়েছে ব্যবসায়ী-স্কুল পরোওয়া ছাত্ররা চুনারুঘাটে সর্বত্র ছড়িয়ে পড়েছে আইপিএল বাজি খেলা আইপিএল জুয়ার নেশায় সর্বশান্ত হচ্ছে মানুষ

0
607

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শহর অঞ্চলসহ সর্বত্র ছড়িয়ে পড়েছে আইপিএল বাজি খেলা। আইপিএল কিক্রেট খেলাকে সামনে রেখে জুয়ায় বাজি ধরতে ঝুকে পড়েছে তরুন, কিশোর, যুবক, ব্যবসায়ীসহ স্কুল ও কলেজ পরোওয়া ছাত্ররা। ক্রিকেট খেলা দেখার আরালে এই জুয়ার বাজী ধরে সর্বশান্ত হচ্ছে সর্বশ্রেণী পেশার মানুষ। জুয়ায় হেরে কেউ পথে বসেছে, আবার কেউ ধার দেনা করে বাজিতে হেরে ধার দেয়া ষোধ করতে না পেরে এলাকা এমনকি বাড়ি ছেড়ে পালিয়ে বেরাচ্ছেন, তবুও থামছে না এই জুয়া। প্রশাসন এ বিষয়ে নিরব থাকায় দিনকে দিন জুয়া (বাজি ধরা) সদস্যদের সংখ্যা বারছে বলে ধারনা করা হচ্ছে।

প্রতি বছরের মতো এবারও ভারতে আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ারলীগ) টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। এই খেলাকে সামনে রেখে স্থানীয় তরুন, কিশোর, যুবক, ব্যাবসায়ী, স্কুল ও কলেজ পরোওয়া ছাত্ররাসহ সর্বশ্রেণী পেশার মানুষ বাজি ধরে সর্বশান্ত হচ্ছে এবং অনেক এলাকা, বাড়ি-ঘর পরিবার পরিজ্বন ছেড়ে পালিয়ে বেরাচ্ছে। চুনারুঘাট উপজেলার শহরসহ আশপাশের বিভিন্ন এলাকায়ও এ ক্রিকেট জুয়া ছড়িয়ে পড়েছে। কিশোর, যুবক, তরুনদের পাশাপাশি ব্যবসায়ী এমনকি সাধারন খেটে খাওয়া মানুষও এ জুয়ায় আসক্ত হয়ে সর্বশান্ত হচ্ছে। কেউ কেউ বাড়ি ছাড়া হচ্ছেন পাওনাদারদের ভয়ে। গত বছর আইপিএলে জুয়ার বাজি ধরে টাকায় হেরে অনেকেই বাড়ি ছাড়া হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন সূত্রে পাওয়া এ বছর আইপিএল বাজিতে ১ লাখ আড়াই হাজার টাকা হেরে আমুরোড বাজারের স্বর্নকার উজ্জল দেব নাথ লাপাত্তা। পাওনাদারদের মাথায় হাত। প্রতিদিন আমুরোড বাজারের শিরিশতলা নামক স্থানে চায়ের স্টলে লক্ষাধিক টাকার অইপিএল বাজি খেলা দেখার নামে জুয়ার বাজি ধরা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 + 2 =