আমরা সংঘাত চাইনা, শান্তি চাই-পরিকল্পনামন্ত্রী

0
454

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা নাঙ্গলকোটে ২জুন শনিবার উপজেলা হেলিভোট মাঠে নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ আহবায়ক রফিকুল হোসেন সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) । বিশেষ অতিথীর বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা পিপি মোস্তাফিজুর রহমান লিটন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, পৌর মেয়র আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, আওয়ামীলীগের সদস সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, অধ্যাপক জয়নাল আবেদীন, ছাত্রলীগ সভাপতি আব্দুর রেজ্জাক সুমন ও সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।

প্রধান অতিথীর বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)এমপি বলেন, ১১ হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করে। যার ঘাঁ এখনো শুকাই নাই। ২০০১ সালে নির্বাচনে বিএনপি-জামায়াত মিলে আমার ও নেতাকর্মীদের বাড়িঘর, দোকানপাট ভাংচুর, অগ্নীসংযোগ, পুকুরে বিষ দিয়ে মাছ মেরে লুট করে নিয়ে যায়। এসব ক্ষতি পূরণ দিয়ে তাদেরকে নির্বাচনে আসতে হবে, এর আগে নয়। আমরা সংঘাত চাইনা,শান্তি চাই। এখানে কোনো দল থাকবে না। সবাইকে আমার দলের ছায়াতলে এসে আগমী নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভোট দিয়ে জয়যুক্ত করে এই উপজেলাকে সুন্দর করে সাজানো হবে।
বক্তব্য শেষে মন্ত্রী ধনী-গরিব সবাইকে এক কাতারে নিয়ে ইফতার করেন এবং উপজেলায় এই প্রথম সুন্দর মনরম পরিবেশে প্রায় ৬ হাজার লোক নিয়ে অনুষ্ঠান করার জন্য শাধুবাদ জানান।
উপস্থিত ছিলেন-নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভুঁইয়া, আবুল খায়ের আবু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য আবুবকর সিদ্দিক আবু,উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মহিন উদ্দিন,
নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওবায়েদুল হককে ও সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন,সহ-সভাপতি আব্দুল জলিল, পারভেজ মজুঃ, আল হুইন সৈতক, মাসুদ রানা মাসুম, মোস্তফা কামাল, সাদ্দাম হোসেন,  নাজমুল হোসেন, নাছির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, আকতারুজ্জান, মাসুম বিল্লাহ প্রমুখ সহ
নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 1 =