‘বন্দুকযুদ্ধে’ বগুড়া ও রংপুরে দু’জন নিহত হয়েছেন

0
511

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

আমাদের বগুড়া সংবাদদাতা জানিয়েছেন, বগুড়া সদরের মাটিঢালি এলাকায় ডিবি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদককারবারি নিহত হয়েছেন। সোমবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।নিহতের নাম লিটন ওরফে রিগেন ওরফে রিটেন (৩২)। তিনি বগুড়া সদরের চকসূত্রাপুরের মৃত আবুল কাসেমের ছেলে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ ঘটনা নিশ্চিত করেন।

পুলিশ জানায়, লিটনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পাঁচটি মাদক মামলা ও বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা রয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর ভাষ্য, ‘গত রাতে মাদকদ্রব্য হাত বদলের সময় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদককারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় গুলিবিদ্ধ হয়ে লিটনের মৃত্যু হয়। এই ঘটনায় দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন বলে জানান তিনি। ঘটনাস্থল থেকে দুই শ’ পিছ ইয়াবা ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারি নিহত

আমাদের রংপুর সংবাদদাতা জানিয়েছেন, রংপুরের কাউনিয়ার হারাগাছ পৌরসভার বানুপাড়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শাহজাহান হোসেন দবির ওরফে দবিরুল (৫০) নামের এক মাদককারবারি নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান হারাগছ পৌরসভার ৫নং ওয়ার্ডের চেংটারী গ্রামের সোহরাব হোসেনের ছেলে। রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সাইফুর রহমান সাইফ জানান, আমরা সোমবার দিবাগত মধ্যরাতে খবর পাই হারাগাছ পৌর এলাকার ৬নং ওয়ার্ডের ছোটপুল বানুপাড়ায় একদল মাদক ব্যবসায়ী অবস্থান করছে। বিষয়টি জানার পর পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ সময় মাদককারবারিরা পালিয়ে যায়। সেখান থেকে শাহজাহান হোসেন নামের এক মাদককারবারির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কাউনিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল আজিজ জানান, ঘটনাস্থল থেকে একটি দেশী পিস্তুল, ১২৬ পিস ইয়াবা, ১৭৩ পিস ফেনসিডিল ও তিনটি ছোড়া উদ্ধার করা হয়েছে। শাহজাহানের বিরুদ্ধে কাউনিয়াসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 2 =