ইউপি সদস্যের হামলা ২০ লাখ টাকা চাঁদা না দেওয়ায়

0
496
আশুলিয়ায় ২০ লাখ টাকা চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীর গাড়ীতে গুলি বর্ষণ এবং আগুন ধরিয়ে দিয়েছেন এক ইউপি সদস্য। শুক্রবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে সোনা মিয়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি সদস্যের নাম আবু তাহের মৃধা।
স্থানীয় রাজন ভুইয়া নামের এক ব্যবসায়ীর কাছে ২০ লাখ টাকা চাঁদা চেয়েছিলেন ৬নং ওয়ার্ডের ওই ইউপি সদস্য।শুক্রবার রাতে ইয়ারপুর ইউনিয়ন পরিষদের পাশের সোনা মিয়া মার্কেটের সামনে ব্যবসায়ীর থামিয়ে রাখা প্রাইভেটকার লক্ষ্য করে হামলা চালায় ইউপি সদস্য। এক পর্যায়ে গাড়ীতে আগুন ধরিয়ে দেয় ইউপি সদস্যের লোকজন। এছাড়াও ওই ব্যবসায়ীর দোকান, বাড়ী ও একটি সমবায় সমিতি অফিসেও হামলা চালায় ইউপি সদস্যের সন্ত্রাসী বাহিনী। হামলায় আহত হয় ৫ জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুধু তাই নয়, কয়েক রাউন্ড গুলি ছুড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টির করেন তাহের মৃধা। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।
স্থানীয় লোকজন বলেন বেশ কিছু দিন ধরে রাজন ভুইয়ার সঙ্গে আবু তাহের মৃধার বিরোধ চলছিল।
এ ঘটনায় রাজন ভুইয়া বাদী হয়ে সকালে আশুলিয়ার থানায় মামলা করেন। উপ পরিদশর্ক (এসআই) ফরহাদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। গভীর রাতে ১৫/২০ জনের একটি দল প্রকাশ্যে গুলি বর্ষণের পর এলাকায় আতঙ্ক সৃষ্টি করে ওই ব্যবসায়ীর ৫লাখ টাকা ছিনতাই করে নেয়।
এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল আওয়াল বলেন  বিস্ফোরক আইনে মামলা করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − 9 =