লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় নারী-পুরুষসহ আহত ১০

0
464

লক্ষ্মীপুর প্রতিনিধি‍ঃ লক্ষ্মীপুরে সন্ত্রাসী হামলায় নারী-পুরুষসহ আহত হয়েছেন ১০ জন। মঙ্গলবার কয়েক দফায় সদর উপজেলার চর রুহিতা রসুলগঞ্জ এলাকায় কালাগাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় তারা নগদ ১৫ হাজার টাকাসহ অর্ধ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় সন্ত্রাসীরা। বাধা দিতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত হন হাসান(২৭),কবির হোসেন (১৮),নাসির (২১),মফিজ (৬৫),সপ্না আক্তার (২২),মনোয়ারা বেগম (৫০),লাকী আক্তার (৩৫), লোকমান হোসেন (৩৫)সহ ১০ জন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ ঘটনার পর ওই এলাকায় সাধারণ মানুষের মাঝে আতংক দেখা দিয়েছে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন সন্ত্রাসী হামলায় আহত মো: হাসান বলেন,আরো এক বছর আগে হামলাকারীদের মধ্যে মাজেদসহ কয়েক জন তাকে বিদেশ নেয়ার কথা বলে ৪ লাখ টাকা নেয়। টাকা উদ্ধারে তাদের বিরুদ্ধে কোটে মামলা করা হলে ওই মামলা তুলে নেয়ার জন্য মারধরসহ হুমকি ধমকি দিয়ে আসছেন তারা। এর পর নতুন করে মামলা তুলে নেয়ার চাপ প্রয়োগ করলে তোলা হবেনা মামলা বলা হলে বাড়ীতে এসে হামলা করে এ সন্ত্রাসীরা। তিনি আরো জানান,সন্ত্রাসীদের হামলা ও দা ছেনির কুঁেপর আঘাতে তিনিস তার মা,বোন,বাবা ও স্ত্রীসহ ১০ জন গুরুত্বর আহত হয়। ওসময় সন্ত্রাসীরা ১৫ হাজার টাকাসহ অর্ধ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
অপরদিকে মাজেদ জানান,তারা তাদের বেশ কয়েকবার উপকার করেছেন। এখন সামান্য একটি বিষয় নিয়ে মিথ্যে অপবাধ দিয়ে আসছেন। হাতাহাতি হয়েছে হামলার ঘটনা কিছুই হয়নি।
পুলিশ জানান,সদর উপজেলার সদর উপজেলার চর রুহিতা রসুলগঞ্জ এলাকায় কালাগাজী বাড়ীতে সন্ত্রাসীরা হামলার খবরে পরিদর্শন করেছেন তারা। তবে হামলাকারীদের কেউ আটক হয়নি। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থদের মামলা করার জন্য পরামর্শ দেয়া হয়েছে।
স্থানীয়রা জানান,মঙ্গলবার রাতে ও দিনে ১৫/২০ জনের এক দল সন্ত্রাসী চর রুহিতা রসুলগঞ্জ এলাকায় কালাগাজী বাড়ীতে দা ছেনিসহ দেশীয় অস্ত্রসহ প্রবেশ করে বাড়ীর লোকজনকে মারধর করে মালামাল নিয়ে যায়। পরে পুলিশ এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ এসে হামলায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
সদর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.লোকমান হোসেন জানান,চর রুহিতা রসুলগঞ্জ এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনায় রাতেই পুলিশ পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্থ্যদের মামলা করার জন্য পরামর্শ দেয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 1 =