সাভারে ১ রিকশাচালককে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে কনস্টেবল আটক

0
565

কামরুল হাসানঃ আশিক নামের এক রিকশাচালককে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন ঢাকার সাভার মডেল থানার এক কনস্টেবল ও দুই তথ্যদাতাকে (সোর্স)। তাদের পুলিশে সোপর্দ করা হয়।
অভিযুক্ত পুলিশ সদস্যের নাম নুরুল আমিন। তাঁকে প্রত্যাহার করে ঢাকার পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে। অন্যদিকে দুই সোর্স জামাল ও আকাশকে একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়। আদালত তাঁদের দুই দিন করে রিমান্ডে পাঠিয়েছে।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে পুলিশের তথ্যদাতা জামাল ও আকাশকে নিয়ে কনস্টেবল নুরুল আমিন পৌর এলাকার কামাল রোড থেকে আশিক নামের ওই রিকশাচালককে আটক করেন। এরপর তাঁকে স্থানীয় একটি রিকশার গ্যারেজে নিয়ে তাঁর কাছে ইয়াবা থাকার কথা বলে তা বের করে দিতে বলেন। এ সময় লোকজন জড়ো হয়ে তাঁর দেহ তল্লাশি করতে বলেন। জনতার কথায় কনস্টেবল নুরুল আমিন আশিকের দেহ তল্লাশি করে ইয়াবা না পেয়ে তাঁকে ছেড়ে দেওয়ার বিনিময়ে এক প্যাকেট সিগারেট দাবি করেন। আশিক সিগারেট আনতে গেলে সোর্স আকাশ তাঁর রিকশা নিয়ে সটকে পড়েন। এ সময় স্থানীয় লোকজন নুরুল আমিন ও জামালকে আটক করে চড়–থাপ্পড় দিয়ে পুলিশে সোপর্দ করেন।
সাভার মডেল থানার একাধিক কর্মকর্তা জানান, নুরুল আমিন ছুটিতে ছিলেন। ছুটিতে থাকা অবস্থায় এ কাণ্ড ঘটিয়েছেন।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, অভিযোগ পাওয়ার পরপরই নুরুল আমিনকে সাভার থানা থেকে প্রত্যাহারের পর আটক করে পুলিশ লাইনে পাঠিয়ে দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 3 =