দশমিনায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

0
446
দশমিনা প্রতিনিধি:
যথাযোগ্য মর্যাদায় এবং ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়া আজ ১৯জুলাই ২০১৮ পটুয়াখালীর দশমিনায় পালিত হয় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮। এ উপলক্ষ্যে সকাল থেকে উপজেলা মৎস্য অফিসে মৎস্যজীবী,মৎস্য চাষী,মৎস্য ব্যবসায়ীদের সমাবেশ,বেলা ১১ঘটিকায় দশমিনা উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাসের নের্তৃত্ব একটি বর্ণাঢ্য র‍্যালী এবং র‍্যালী শেষে পরিষদ মিলনায়াতনে আলোচনা সভা। সভায় সভাপতির বক্তব্য দিতে গিয়ে নবাগত ইউএনও শুভ্রা দাস বলেন,দেশের মৎস্য সম্পদ রক্ষার্থে সরকার যখন যে উদ্যোগ গ্রহন করবেন,আমরা দশমিনা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তা যথাযথ ভাবে পালন করার চেস্টা করবো।
অতএব আপনারা যাহারা এ উপজেলায় মৎস্যজীবী রয়েছেন,আপনারাও আমাদেরকে সর্বোত ভাবে সহায়তা করবেন,এটাই আমাদের প্রত্যাসা। অবৈধ কারেন্ট জাল,বাধা জালসহ সকল প্রকার অবৈধ জালের ব্যবহার থেকে নিজেরা বিরত থাকবেন ও অন্যকেও উৎসাহিত করবেন। তাহলেই দেশে মৎস্য সম্পদ বৃদ্ধি
পাবে এবং সাধারন মানুষ সারা বছর বাজারে তাদের চাহিদামত মাছ পাবে। আপনারা নিশ্চয়ই জানেন,সরকার মৎস্য অবরোধ চলাকালীন আপনাদেরকে পর্যাপ্ত পরিমানে সহায়তা প্রদান করে থাকেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রা্খেন বিশিষ্ট মৎস্য চাষী সমাজসেবক,তালুকদার সাদী উল আলম, গাজী মোঃ মজিবুর রহমান।বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অ্যাড,ইকবাল মাহামুদ লিটন,চেয়ারম্যান সদর ইউনিয়ন পরিষদ,ফকরুজ্জামান বাদল,উপজেলা ভাইসচেয়ারম্যান,ডাঃগোলাম মোস্তফা উপজেলা স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা, এসআই মোঃ সোহাগ নৌ পুলিশ ফাড়ি ইন চার্জ হাজীরহাট এবং অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন মোঃ মাহাবুব আলম তালুকদার উপজেলা মৎস্য কর্মকর্তা দশমিনা। দশমিনা উপজেলা নির্বাহী অফিসার জনাবা শুভ্রা দাসের সভাপতিত্বে সভার প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − 7 =