প্রধানমন্ত্রীর জাতিসংঘের সফরসঙ্গী হচ্ছেন সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা

0
1400
ডেস্ক রিপোর্ট :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যাচ্ছেন সিআইপি দিলীপ কুমার আগরওয়ালা। চুয়াডাঙ্গার কৃতি সন্তান, এফবিসিসিআই’র পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, ডায়মন্ডনিউজ এর সম্পাদক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক ও তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালা ও তার সহধর্মীনি সফরসঙ্গী হিসেবে জাতিসংঘে যোগ দিবেন। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে সরকারি সফরে আজ শুক্রবার নিউইয়র্কের পথে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করছেন। প্রধানমন্ত্রী ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে ভাষণ দেবেন এবং একই দিনে জাতিসংঘ মহাসচিব এন্টোনিও গুতেরেজের সঙ্গে বৈঠক করবেন।
 
জানা যায়, বিশিষ্ট ব্যবসায়ী,  গণমাধ্যম ব্যক্তিত্ব এবং সমাজসেবক দিলীপ কুমার আগরওয়াল সিআইপি সম্মাননা পাওয়ার পর এটাই প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে  ব্যবসায়ীক ব্যক্তি হিসেবে জাতিসংঘে যোগদান করবেন।  এছাড়া তিনি বহুবার ব্যবসায়িক ব্যক্তি হিসেবে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন। দিলীপ কুমার আগরওয়ালা বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ এবং উন্নয়নমূলক কর্মকান্ডে সব সময়ই অবদান রেখে চলেছেন। একই সাথে সাধারণ মানুষের জন্য কাজ করার আগ্রহ তার সর্বদায় রয়েছে। জীবন বাজী রেখে মানুষের জন্য সারাটা জীবন তিনি কাজ করতে চান  এবং কাজ করে চলছেন। তিনি গরীব, দু:খি, মেহনতি মানুষসহ সমাজের উন্নয়নে সর্বদা নিজেকে উৎসর্গ করেছেন। দিলীপ কুমার আগরওয়ালা স্বপ্ন দেখেন আগামীতে এ দেশ হবে একটি শিল্প উন্নত দেশ ও সমৃদ্ধশালী বাংলাদেশ।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − two =