সাভারে একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ

0
488
কামরুল হাসানঃ সাভারে একটি বাড়িতে দুর্বৃওদের দেওয়া আগুনে একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছে। এসময় তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ আগুন দেওয়ার ঘটনা ঘটে।
ওই মুদি দোকানদার মাজহারুল ইসলাম জানান তার দোতলা বাড়িতে তারা ঘুমিয়ে ছিলেন ভোর রাতে দুর্বৃওরা দোতলা ভবনের একতলার একটি রুমের জানালার গ্লাস ভেঙ্গে একটি কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয় এসময় পুরো ঘরে আগুন ধরে গেলে সে (৩৫) ও তার স্ত্রী সুমি আক্তার (৩০) তার মেয়ে সুমাইয়া আক্তার (৯)ও সুরাইয়া আক্তার (৫) আগুনে পুড়ে যায় পরে এলাকাবাসী পানি দিয়ে ঘরের আগুন নিভিয়ে ফেলে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এবিষয়ে এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের অপারেশন ওটি ইনচার্য নাছির উদ্দিন জানান আগুনে পুড়ে যাওয়া চার জনেরই অবস্থা আশঙ্কাজনক।
এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি আব্দুল আউয়াল বলেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
অন্যদিকে সাভারের গেন্ডা এলাকায় নিজ ভাড়া বাড়ি থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + 5 =