সাভার আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহাদাৎ হোসেন খাঁন

0
713

কামরুল হাসান রুবেলঃ সাভার উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান সাভার আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খানঁ। ইসি সচিবের ঘোষণা অনুযায়ী মার্চে উপজেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে। সেই ঘোষনার পর সাভার উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে বসেছে। সব সম্ভাব্য প্রার্থীরাই যার যার মত করে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। সাভারের আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

 

তিনি কয়েক বছর ধরে দলীয় কর্মকান্ডের পাশাপাশি এলাকায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক অংগনে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। শিক্ষা প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে তার হাতের ছোঁয়া রয়েছে। বন্যার সময় বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ নানা রকম জনহিতকর কাজ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। তরুণ এই নেতা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। একই সঙ্গে আশুলিয়া থানা যুব লীগকে করেছেন শাক্তিশালী। মানুষের সেবা করাকেই তিনি মহান পেশা হিসেবে বেছে নিয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন তরুন সমাজ সেবক শাহাদাৎ হোসেন খাঁন।এই জন্য এলাকায় ব্যাপক গণসংযোগ ও ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করে দোয়া ও সমর্থন চেয়ে যাচ্ছেন। তিনি সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী ডা.এনামুর রহমানের পক্ষে ব্যাপক গণসংযোগ, ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে নৌকার জয় নিশ্চিত করেন। দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করা এই আওয়ামী লীগ নেতা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে জয়লাভ করবে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।সাভার-আশুলিয়ার নেতা কর্মীরা ত্যাগী নেতা শাহাদাৎ হোসেন খাঁন কে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার দাবি করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছি। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে নেতা কর্মীদের সাথে নিবিড় সম্পর্ক তৈরি করছি এবং ওয়ার্ডে ওয়ার্ডে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। ইনশাল্লাহ মনোনয়ন পেলে বিশাল জয়ে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে নিঃস্বার্থভাবে কাজ করে যাব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − twelve =