৫ দিন ব্যাপি বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

1
777

অবি ডেস্কঃ পুলিশ সপ্তাহ-২০১৯ এর দ্বিতীয় দিন। ৪ ফেব্রুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যদিয়ে পাঁচ দিনের পুলিশ সপ্তাহ শুরু হয়েছে। বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্যদিয়ে চলছে পুলিশ সপ্তাহ। আজ পুলিশ সপ্তাহের দ্বিতীয় দিনে রাজারবাগ পুলিশ লাইন্সে জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হলো বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯।

 

প্রধান অতিথি হিসেবে পুলিশ সপ্তাহের ক্রীড়া অভিবাদন গ্রহণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, সাথে ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব বাংলাদেশ পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ও ক্রীড়া উদযাপন কমিটির সভাপতি ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ক্রীড়াবিদরা। বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে শেষ হয় এই প্রতিযোগিতা। ইভেন্টগুলোর মধ্যে ছিল ১০০ মিটার দৌড় (পুরুষ/মহিলা), অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের ১০০ মিটার হাঁটা, বালক ও বালিকাদের ৫০ মিটার দৌড়, হাঁড়ি ভাঙ্গা, কলা গাছ আরোহন, বালিশ যুদ্ধ, সুরের তালে তালে বালিশ বদল, বেলুন ফোটানো ও কর্মরত পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা। এছাড়াও এবারে বার্ষিক ক্রীড়া প্রতিয়োগিতায় ছোট সোনামনিদের আনন্দ দিতে ছিল কিডস্ জোন।

সুন্দর ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করায় সকলকে ধন্যবাদ জানিয়ে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাটি অত্যন্ত দৃষ্টিনন্দন ও জাঁকজমকপূর্ণ হয়েছে। এবারের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের সংখ্যা ছিল চোখে পড়ার মত। প্রথমবারের মত কিডস্ জোন হওয়াতে ছোট সোনামনিরা অনেক মজা করে খেলেছে ও খাবার খেয়েছে। এজন্য ডিএমপি’র কমিশনার ও তার সহকর্মীদের ধন্যবাদ জানান তিনি।

তিনি আরো বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ডিএমপি’র সদস্যরা ভালো করেছে। প্রায় প্রতিটি ইভেন্টে তারা পুরস্কার জিতেছে। এজন্য সমস্ত কৃতিত্ব ডিএমপি কমিশনারের। এই ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তারাও অংশগ্রহণ করায় তাদের প্রতি কৃতজ্ঞতা জানান আইজিপি।

ক্রীড়া উদযাপন কমিটির সভাপতি

  1. বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া
  2. বাংলাদেশ পুলিশ বার্ষিক
  3. পুলিশ বার্ষিক ক্রীড়া
  4. ক্রীড়া উদযাপন কমিটির সভাপতি ডিএমপি
  5. উদযাপন কমিটির সভাপতি ডিএমপি কমিশনার

কমিশনার বলেন, বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছেন সকলকে অভিনন্দন জানাই। সেই সাথে আইজিপি স্যারকে ধন্যবাদ জানাই এই জন্য যে তিনি আমাদেরকে সবসময় উজ্জবীত করেন।

বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সুন্দরভাবে সম্পন্ন করতে সাহায্য করায় সকলকে ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + 2 =