কলম যোদ্ধাদের উপর হামলার প্রতিবাদে সাভারে মানববন্ধন

0
420
কামরুল হাসান রুবেলঃ পেশাগত দায়িত্ব পালন করার জন্য আর কত নির্যাতন সহ্য করতে হবে,  কিন্তু সত্য একটাই অন্ধকার যত গভীর হোক না কেন ভোর হবেই। হাসপাতালের অনিয়মের খবর সংগ্রহকালে গত ২৯শে জানুয়ারি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি’র সিনিয়র রিপোর্টার সোহেল রানা ও ক্যামেরা পারসন নাজমুল হোসেন সায়মনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সাভার প্রেস ক্লাব।
বৃহস্পতিবার (৭ই ফেব্রুয়ারি) সকালে সাভার থানা রোডস্থ সাভার প্রেস ক্লাব চত্ত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বিভিন্ন ইলেক্ট্রিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকসহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তি ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, সাভার প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ফুলকির সম্পাদক মোঃ নাজমুস সাকিব, সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের নিজস্ব প্রতিবেদক গোবিন্দ আচার্য্য, এনটিভির সিনিয়র রিপোর্টার মোঃ জাহিদুর রহমান, দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার ও ক্রাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান খান, এসএ টিভির রিপোর্টার মোঃ রুপকুর রহমান, আরটিভির রিপোর্টার জিয়াউর রহমানসহ অন্যান্যরা।
এসময় বক্তারা আরটিভির সাংবাদিকদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, “বিভিন্ন সময় অন্যায়, অনিয়ম, দুর্নীতির রিপোর্ট করতে গেলেই সংবাদকর্মীদের উপর হামলার ঘটনার ঘটে, তাদের লাঞ্চিত করা হয় যা অত্যন্ত নেক্কারজক।” এসময় বক্তারা দ্রুত আরটিভির সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর এবং পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নুরে আলম সিদ্দিকী নিউটন, বৈশাখী টিভির প্রতিনিধি আব্দুল হালিম, সাভার প্রেস ক্লাবের সহ সভাপতি আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক রওশন আলীসহ আরও অনেকে।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 4 =