মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত এখানে কেউ দুর্নীতি করতে পারবে না

0
463
কামরুল হাসান রুবেলঃ মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা ও কর্মচারীরা কেউ যদি দুর্নীতি করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি দিলেন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খাঁন খসরু।
বুধবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরইএ) দেশী মুরগি সংরক্ষণ ও উন্নয়ন শীর্ষক প্রকল্পের সমাপনি কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী এসময় আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে আমার মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত এখানে কেউ দুর্নীতি করতে পারবে না, কেউ যদি দুর্নীতি করে থাকে তাহলে তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতিকে রোধ করতে পারলে দেশ অনেক দুর এগিয়ে নিয়ে যাওয়া যাবে দুর্নীতিকে রোধ করতে না পারলে দেশ এগিয়ে যাবে না। উপজেলা নির্বাচন উপলক্ষে প্রতিমন্ত্রী এসময় আরও বলেন বিএনপি দিয়ে তো দেশ চলে না তাদের দিয়ে তো গণতন্ত্রনা দেশের মানুষেই গণতন্ত্র তাদের জনসমর্থন নেই দেখি উপলজেলা নির্বাচনে আসবে না। তারা নির্বাচনে হেরে যাবে দেখি নির্বাচনে আসবে না বিএনপি ডুবন্ত তরি এটাকে যত ভাবেই টানুক তারা আর উঠতে পারবে না। অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান,মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মন্ডল,প্রাণি সম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ হীরেশ রঞ্জন ভৌমিক,বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনস্টিটিউট এর মহা-পরিচালক ড.নাথু রাম সরকারসহ আরো অনেকে।
সিংক আশরাফ আলী খাঁন খসরু মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী।
Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 − one =