ওয়েস্টার্ন লুকে অভিনেত্রী দিলারা জামানের ছবি ভাইরাল

3
935

অবি ডেস্কঃ অভিনেত্রী দিলারা জামান ছিয়াত্তর পার করেছেন। কিন্তু তার পোষাক দেখে কী তাই মনে হয়? এখনও গ্ল্যামার যেন দ্যুতি ছাড়াচ্ছে। চোখ ধাঁধানো ওয়েস্টার্ন লুকে অন্যরকম হয়ে দেখা দিয়েছেন তিনি। এই বয়সে তিনি হলেন প্রচ্ছদকন্যা! লাইফস্টাইল ম্যাগাজিন ‘আইস টুডে’র মার্চ সংখ্যার প্রচ্ছদে ওয়েস্টার্ন লুকে প্রকাশিত হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী দিলারা জামানের ছবি, যা প্রকাশের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

 

জমকালো পোশাক, ছিমছাম মেকআপ, গাঢ় লিপস্টিকে পুরোপুরি ওয়েস্টার্ন লুকে দিলারা জামানকে ‘অসাধারণ লাগছে’ প্রচ্ছদে। সোশ্যাল মিডিয়ায় কমেন্টসগুলো তো এ কথায় বারবার ঘুরেফিরে এসেছে।

প্রচ্ছদে দেখা যাচ্ছে, তিনি পরেছেন ফ্যাশন হাউস জুরহেমের স্যুট-প্যান্ট। তার মেকআপ ও হেয়ার স্টাইল করা হয়েছে আউরা বিউটি লঞ্জ-এ। গলায় মুক্তার মালা ও কানে হীরার দুল এবং কাটিং চুলে বেশ গর্জিয়াস দেখাচ্ছে।

এমন লুকে বেশ উচ্ছ্বসিত দিলারা জামান বলেন, গেল মাসের ২০ তারিখে ফটোশুট হয়। ফটোশুটের ধারণা এবং নির্দেশনা গৌতম সাহা’র। এছাড়া ফটোগ্রাফে ছিলেন রিয়াদ আশরাফ, ফ্যাশন কো-অর্ডিনেটর আসিফ সোলায়মান।

তিনি জানান, আইস টুডে তাকে তাদের অফিসে ডেকে কমপ্লিমেন্ট দিয়েছে, ফুলের তোড়া দিয়ে বরণ করেছে। খুব প্রশংসা করেছে তারা। তিনিও কাজটি খুব এনজয় করেছেন।

প্রসঙ্গত, এর আগে ২০১৭ সালে ‘আইস টুডে’র আগস্টের ‘ওয়ার্ক অব আর্ট’ সংখ্যাটিও বেশ আলোড়ন ফেলে। সেই ফটোশুটে দিলারা জামান ছাড়াও ছিলেন সারা যাকের, শম্পা রেজা, শামীম খান ও শারমিন লাকী।

১৯৬৬ সালে দিলারা জামান তার অভিনয় জীবন শুরু করেন। নাটকের পাশাপাশি তিনি বিভিন্ন চলচ্চিত্রে অভিনয় করেন। ‘আগুনের পরশমণি’, ‘ব্যাচেলর’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’ ও ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন।
দিলারা ১৯৯৩ সালে একুশে পদকে ভূষিত হন এবং ২০০৮ সালে ‘চন্দ্রগ্রহণ’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 − 1 =