বরগুনায় তালতলীতে ছাত্রকে শিকলে বেঁধে নির্যাতন

0
533

অবি ডেস্কঃ বরগুনার তালতলীতে মাদ্রাসা শিক্ষকের নির্যাতনের ভয়ে বারবার পালিয়ে যাওয়া ছাত্রকে ধরে এনে গত ৭ দিন শিকলবন্দি করে রাখার অভিযোগ উঠেছে। পরে থানায় মামলা হলে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ। অংকুজানপাড়ায় কারিমিয়া হাবিবিয়া মাদরাসায় রবিবার রাতে এ ঘটনা ঘটে।

 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার অংকুজানপাড়ায় কারিমিয়া হাবিবিয়া মাদ্রারাসায় ছাত্রদের শাসনের নামে নিয়মিত শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হচ্ছে। বারবার মাদ্রাসা পালানো ছাত্র একই গ্রামের আবদুর রহমানের ১২ বছরের পুত্র মোঃ ইব্রাহিম। তাকে মাদ্রাসা শিক্ষক হাফেজ মোঃ ফোরকান হাওলাদার ধরে এনে মাদ্রাসার একটি কক্ষে গলা ও পায়ের গোঁড়ালীতে শিকল দিয়ে বেধে রাখে ৭দিন যাবত। চালায় শারীরিক ও মানসিক নির্যাতন।

স্থানীয়রা বিষয়টি তাৎক্ষণিক পুলিশ প্রশাসনকে জানালে পুলিশ রবিবার রাতেই শিকলবন্দি শিশুটিকে উদ্ধার করে। পরে পুলিশ রাতেই ঐ মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক হাফেজ মোঃ ফোরকানকে গ্রেফতার করে।

এ ব্যাপারে নির্যাতনের শিকার মোঃ ইব্রাহিমের নানা হারুন বাদী হয়ে থানা মামলা করেন। অভিযুক্ত শিক্ষক হাফেজ মোঃ ফোরকান হাওলাদারকে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + seventeen =