রামগতিতে মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগ

0
474

আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভাংচুর, পুলিশের ধাওয়া

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে মুক্তিযোদ্ধার বাড়ি ও আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে হামলা ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারিদের ধাওয়া করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান,রোববার বিকালে রামগতি উপজেলার রমেহের গ্রামের মুক্তিযোদ্ধা মাষ্টার নুরুল আমিনের বাড়িতে অতর্কিত হামলা চালায় এক দল দুর্বৃত্ত । এ সময় তারা মুক্তিযোদ্ধা নুরুল আমিনের বাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। খবর পেয়ে গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
অপর দিকে সন্ধায় একই এলাকার রামদয়াল বাজারে স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে হামলা ও ভাংচুর চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবিসহ কার্যালয়ের মালামাল ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারিদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। পূর্ব বিরোধের জেরধরে স্থানীয় বিএনপি নেতা শওকতের অনুগত লোকজন এ হামলা চালিয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ মুক্তিযোদ্ধা মাষ্টার নুরুল আমিন ও রামগতি কমল নগর আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মামুন।
রামগতি থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কেবা কারা এ হামলা ও অগ্নিসংযোগের সাথে জড়িত তা তদন্ত করছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের চিহ্নত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 5 =