উপজেলার নির্বাচনে রৌমারী ও রাজিবপুরে নির্বাচিত হলেন যারা

0
659

মাজহারুল ইসলাম রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে   কুড়িগ্রাম জেলার রৌমারী ও রাজিবপুর উপজেলায় নির্বাচিত হলেন যাঁরা। রৌমারীতে আওয়ামী লীগের সতন্ত্র প্রার্থী শেখ  আব্দুল্লাহ  মটর ছাইকেল প্রতিকে ২১ হাজার  ৫৩৯ ভোট পেয়ে বেসরকারীভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মজিবুর রহমান নৌকা প্রতিকে ১৮হাজার ৬৩৯ ভোট পেয়ে পরাজিত হয়েছে। একই উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জয়ী হয়েছেন যারা। তারা হলেন মোজাফফর হোসেন উড়োজাহাজ প্রতিকে ১৯ হাজার ১১৮ ভোট পেয়ে জয়ী লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ১৭ হাজার ২৭৯ ভোট পেয়ে পরাজিত হয়।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বিজয়ী হয়েছেন যে। প্রভাষক  মাহমুদা আক্তার উপজেলা মহিলা লীগের সভাপতি হাসঁ প্রতিকে ৩৫ হাজার  ৬০৯ ভোট পেয়ে বিপুল ভোটে জয়লাভ হয়েছে। তার নিকটতম প্রার্থী হাসিনা বেগম পদ্ম ফুল প্রতিকে ১৫ হাজার ৩২৮ ভোট পেয়ে পরাজয় হয়।
পাশাপাশি রাজিবপুর উপজেলায় বিজয়ী হয়েছে যাঁরা।রাজিবপুর  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক. আকবর হোসেন হিরো চেয়ারম্যান সাবেক ২০ হাজার ৪৯১ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী লাভ করেন। তার নিকটতম প্রার্থী শফিউল আলম চেয়ারম্যান সাবেক ১৪ হাজার ৬৬২ ভোটে পরাজিত হয়। পুরুষ ভাইস রাজিবপুরে আমিনুল ইসলাম চশমা প্রতিকে ১০ হাজার  ৫৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সোহেল সরকার. বৈদ্যুতিক বাধ ৭৮১৮ ভোট পেয়ে পরাজয় বর্ন করেছেন। একই উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জায়েদা আমিন. প্রজাপতি ১৪ হাজার ৫৬৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে জয়ীলাভ করেন। তার নিকটতম প্রার্থী হাফিজা বেগম হাস প্রতিকে ৭ হাজার ৩৫৭ ভোট পেয়ে পরাজিত হয়।  এই ছিলো রৌমারী ও পাশাপাশি  রাজিবপুরের নির্বাচনী চিত্র। তবে সুষ্ঠু এবং শান্তি শৃঙ্খল ভোট দিয়েছে দুই উপজেলার ভোটাররা। রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের ধনারচর চরের. একটি কেন্দ্র গন্ডগোল এর কারণে স্থগিত করা হয়েছে। এছাড়া বাকি ৬০ টি ভোট কেন্দ্রে সুষ্ঠু শান্তি শৃঙ্খলা ভোট হয় এতে কোন রকম বিশৃঙ্খল ঘটনা ঘটেনি বলে জানা গেছে। বিজয়ী প্রার্থী শেখ আব্দুল্লাহ রৌমারী সদর ইউনিয়নের ভিটাবাড়ী গ্রামের বাসিন্দা। উপজেলা পরিষদে নির্বাচিত হওয়ায় ভোটার সমর্থক গোষ্ঠীর লোকজন আনন্দিত হয়ে সবার সঙ্গে মুলাকাতকালে এই ছবিটি তোলা হয় উপজেলা গেইটের সামনে থেকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − four =