লক্ষ্মীপুরে শিক্ষা প্রতিষ্ঠানে চুরির অভিযোগে আটক-১

0
577

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী উচ্চ বিদ্যালয়ে তালা ভেঙে দূর্দর্শ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে বিদ্যালয়ের তালা ভেঙ্গে ৫টি আলমারী থেকে দলিল, ল্যাপটপ ও নগদ প্রায় এক লাখ টাকা চুরি করে দূর্বৃত্তরা। পুলিশ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বিদ্যালয়ের প্রহরী মহরম আলী বাবুলকে আটক করা হয়েছে।

দিঘলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলাই চন্দ্র নাথ জানান, স্কুলের প্রহরী ভোর সাড়ে ৫টার দিকে স্কুল চুরি হয়েছে বিষয়টি তাকে নিশ্চিত করেন। পরে তিনি স্কুলের শিক্ষকদেরকে বিষয়টি জানান এবং স্কুলে এসে দেখতে পান স্কুলের অফিস কক্ষ ও শিক্ষক কমন রুমের সকল মালামাল তছনছ হয়ে পড়ে আছে। তিনি আরো জানান,বিদ্যালয়ের আলমারীগুলোতে থাকা ড্রয়ারের তালা ভেঙে বিদ্যালয়ের দলিল, নগদ প্রায় ১ লক্ষ টাকা, একটি ল্যাপটপ ও গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে গেছে। এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়রিসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান ও স্কুল ম্যানিজিং কমিটিকে অবহিত করেছেন তিনি।
চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম জানান,তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বিদ্যালয়ের প্রহরী মহরম আলী বাবুল’কে আটক করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − eighteen =