৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড

1
46

নির্ধারিত সময়ের আগেই অপরিপক্ক আম পাকিয়ে বাজারজাত করার জন্য নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার করার অভিযোগ ৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়ার উপজেলা নির্বাহী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সোমবার ৬ জনকে ৫ দিন করে কারাদণ্ড দেন। এ সময় ৭০ মন আম জব্দ ও ধ্বংস করা হয়। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তিনি জানান, রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ এক প্রেস ব্রিফিংয়ে এবং আম ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় জানিয়েছিলেন রাজশাহীর আমবাগানগুলি পুলিশের নজরদারিতে রয়েছে। এছাড়া তিনি আমে নিষিদ্ধ কেমিকেল (রাসায়নিক বিষ) ব্যবহার না করতে আম ব্যবসায়ীদের আহ্বান জানান। এ বিষয়ে রাজশাহীর সকল আম ব্যবসায়ীকে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে আবারো সর্তক ও সচেতন থাকার জন্য আহ্বান জানানো হচ্ছে।

Print Friendly, PDF & Email

1 মন্তব্য

  1. ৬ অসাধু আম ব্যবসায়ীকে কারাদণ্ড.রাজশাহীর পুঠিয়া থানা পুলিশের সহযোগিতায় পুঠিয়ার উপজেলা নির্বাহী ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সোমবার ৬ জনকে ৫ দিন করে কারাদণ্ড দেন। এ সময় ৭০ মন আম জব্দ ও ধ্বংস করা হয়

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − three =