সাভারে ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার (এভার নাইস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

0
491

কামরুল হাসান রুবেলঃপবিত্র মাহে রমজান উপলক্ষে সাভারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার (এভার নাইস) উদ্যোগে বুধবার সন্ধ্যায় সাভার থানা রোড ইয়াং কিং রেস্টুরেন্ট এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মহফিলে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড.আমিনুর রহমান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, এসি ল্যান্ড অফিসার মনজুর হোসেন, এ এস পি এস এম শাহীন,আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শেখ সাঈদ,স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক লিটন, শাকিল, রিপন নাজমুল,সজল, এস আই রুবেল। ইয়াফি বিউটি কনসেপ্ট কেয়ার (এভার নাইস) সভাপতি রিপন বলেন, পবিত্র মাহে রমজান আসে ধনী গরিবের মধ্যে একটি সম্পর্ক স্থাপনের বার্তা নিয়ে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মানুষ যেমন কর্ম করবে তেমন ফল পাবে। ভালো কাজের জন্য ভালো ফল, খারাপ কাজের জন্য খারাপ ফল ভোগ করতে হবে। আর ভালো কাজের প্রতিদান মানুষ দুনিয়াতেই পেয়ে থাকে।

কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. আমিনুর রহমান বলেন, মা -বাবা হচ্ছে দুনিয়া আখিরাতের বেহেশ্ত। মা-বাবাকে সন্তুষ্ট করো তুমি দুনিয়া আখিরাতে কোথায় আটকাবে না। মা-বাবাকে সম্মান করলে তুমি দুনিয়াতে ও সম্মানিত হবে।তিনি আরো বলেন, মানুষের সাথে নরম সুরে কথা বলবে এবং ভালো ব্যবহার করবে।সংযমের মাস থেকে আমরা যে শিক্ষা পাই তা যদি বাস্তব জীবনে কাজে লাগাতে পারি তাহলে আমাদের সমাজে সব ধরনের অনিয়ম, দুর্নীতি, পাপাচার বন্ধ হবে। ইফতার মাহফিল রোজার পবিত্রতা ও গুরুত্ব নিয়ে আলোচনা করেন উপস্থিত সবাই। এছাড়া সাংগঠনিক বিভিন্ন পরিকল্পনা কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন এস আই রুবেল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen + ten =