পাঁচশ টাকা ঘুষ নেয়ায় অপরাধে এসআই স্বপন ক্লোজড

0
556

চিতলমারী-কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি: এলাকায় ‘বাঘা পুলিশ’ খ্যাত বাগেরহাটের চিতলমারী থানা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) স্বপন সরকার পাঁচশ টাকা ঘুষ গ্রহণের অভিযোগে বাগেরহাট পুলিশ লাইনে ক্লোজড হয়েছেন। রবিবার চিতলমারী থানার পরিদর্শক (ওসি) অনুকুল সরকার জানান, এলাকার বাকের ভাই নামক এক ব্যক্তির কাছ থেকে পাঁচশ টাকা নেয়ার শাস্তিস্বরূপ তাকে পুলিশ লাইনে জরুরিভাবে সরিয়ে নেয়া হয়। ডিআইজির এই পদক্ষেপের খবর এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশের ইতিবাচক ভূমিকাকে সাধারণ মানুষেরা প্রশংসা করছে।

চিতলমারী সদর ইউনিয়নের পাটরপাড়া গ্রামের ফজলুল হক বিশ্বাস ওরফে ‘বাকের ভাই’ সাংবাদিকদের জানান, তার আপন ভাইপোর এসআই পদে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র এসআই স্বপন সরকারের নিকট আসে। প্রবেশপত্রটি গ্রহণের সময় তাকে নগদ পাঁচশ টাকা দিতে হয়।

বিষয়টি খুলনা বিভাগের ডিআইজি অফিস জেনে যায়। সেখান থেকে টেলিফোনে ফজলুল হক ও তার ভাইপোকে দেখা করতে বলে। খুলনা বিভাগের ডিআইজি ড. খন্দকার মহিউদ্দিন বিপিএম (বার) গত ১০ জুন বিকাল চারটার দিকে ফজলুল হক ও তার ভাইপোর কাছ থেকে এসআই স্বপন সরকারের পাঁচশ টাকা গ্রহণের ঘটনাটি শোনেন। এরপর এসআই স্বপনকে বাগেরহাট পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + thirteen =