রূপসায় এমপি সালাম মুর্শেদী: বর্তমান সরকার তথ্য প্রযুক্তি শিক্ষাই শিক্ষিত করতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে

0
559

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী বলেছেন, বর্তমান সরকার দেশের সকল স্তরে শিক্ষা বিস্তারে অসামান্য অবদান রাখছে। বিশেষ করে উন্নত বিশ্বের সাথে প্রতিযোগিতা করতে নারী শিক্ষাকে অর্থবহ করে তুলেছে। তিনি আরও বলেন একটি পরিবারের মা যখন শিক্ষিত হয় তখন সেই পরিবারের সকলেই শিক্ষার আলোতে আলোকিত হয়। একারনে এদেশের প্রতিটি ঘরে নারী শিক্ষাকে গুরুত্ব দেওয়া হচ্ছে। তিনি বলেন শেখ হাসিনা সরকার সময়ের প্রয়োজনীয়তা বিবেচনা করে শিক্ষার্থীদেরকে তথ্য প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত করতে নানামুখি পদক্ষেপ গ্রহণ করেছে। এ কারনে শিক্ষাসহ তথ্য প্রযুক্তি খাতে শেখ হাসিনা সরকারের জুড়ি নেই।

তিনি মাদক সম্পর্কে বলেন মাদকের সাথে সংশ্লিষ্ট কাউকেই কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। বর্তমান শেখ হাসিনা সরকার যেমন দেশের উন্নয়নের স্বার্থে মাদককে জিরো টলারেন্সে আনতে উদ্যোগী হয়েছেন ঠিক তেমনি খুলনা-৪ আসনকেও মাদক নির্মূল করতে যেকোন ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি শুক্রবার (৫ জুলাই) সকালে রূপসা মহিলা কলেজে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ এম এম মুজিবুর রহমান, রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইলিয়াছুর রহমান, রূপসা থানা অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, জেলা কৃষক লীগ সভাপতি অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল

, জেলা শ্রমিকলীগ সভাপত বি এম জাফর, জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ফ, ম আঃ সালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কাশেম ডাবলু। কলেজের অধ্যক্ষ আতাহার আলী ফকিরের সভাপতিত্বে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদুল আলম বাবু, ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মুকুল, এস এম হাবিব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাঃ সম্পাদক কামাল হোসেন বুলবুল, রবিউল ইসলাম বিশ্বাস, সাবেক চেয়ারম্যান খান শাহজাহান কবির প্যারিস, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, শিক্ষক হায়দার আলী, রুহুল আমিন রবি, প্রভাষক আসাদুজ্জামান, মোঃ ওয়াহিদুজ্জামান, দীনবন্ধু বর্ন্ধন, দিপক কুমার দে, নাসির হোসেন সজল, হামীম কবির রুবেল, বাবু মোল্লা, আঃ রশিদ, সরদার জসিম উদ্দিন , গোলাম মোস্তফা, মনির হোসেন মোল্লা, ফ.ম ওহিদুল ইসলাম, মেহেবুবা মারিন ঐশি, আসাদুজ্জামান শেখ, দেলোয়ার হোসেন দিলু, হোসাইন করিব সজল, জমির হোসেন, সেলিম বাবু প্রমুখ।

এর পূর্বে সকালে এম পি সালাম মুর্শেদী জাবুসা নবীনগর ইসলামিক মিশন মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন করেন এবং পরে দুপুরে কিশোর কল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদ ও সূধীজনের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × two =