হাইওয়ে পুলিশের গাফলতির কারনে ধামরাইয়ে এক্সেল লোড ষ্টেশনে চাঁদবাজী বন্ধ হচ্ছে কি

0
589

ষ্টাফ রিপোর্টার:
ঢাকার ধামরাইয়ে এক্সেল লোড ষ্টেশনে যানবাহনে চাঁদাবাজী বন্ধ হচ্ছে না হাইওয়ে পুলিশের গাফলতির কারনে । জানাগেছে, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বাথুলী এলাকায় এক্সেল লোড আন লোড ষ্টেশনে ী সন্ত্রাসীদের চাদাঁবাজী কোন ক্রমেই বন্ধ হচ্ছে না শুধু মাত্র হাইওয়ে পুলিশের গাফলতির কারনে ।

হাইওয়ে পুলিশের চোঁখের সামনে দিন দিন চাঁদাবাজী বেড়ে চললে ও তারা নিরব ভুমিকা পালন করছে । রেগনাম রিসোর্স লিমিটেড কোম্পানী জোর পুর্বক অবৈধ ভাবে দখল করে রেখেছে এক্্েরল লোড ষ্টেশনটি তার নিজস্ব বাহিনী দিয়ে । আর এ, ভাবে চলে আসছে এক্সেল লোড ষ্টেশন ।

চাঁদাবাজরা হাইওয়ে ও থানা পুলিশের সাথে সখ্যতা গড়েই চাদাবাজী চালাচ্ছে বরে অভিযোগ উঠেছে। এদিকে বর্তমানে রেগনাম রিসোর্স লিমিটেডের সাথে সরকারের কোন চুক্তি না থাকলে তারা ক্ষমতার প্রভাব খাটিয়ে ইচ্ছে মত যানবাহন থেকে চাঁদা তুলছে । এই বিতর্কিত ঠিকাধারী প্রতিষ্ঠান রেগনাম রিসোস লিমিটেডের মালিক মোহাম্মদ আলী জনির খুটির জোর কোথায় ?œ এই প্রশ্ন এখন ধামরাই বাসীর ।

প্রতিটি যানবাহন থেকে এই চাঁদাবাজরা ১ হাজার ৫শত থেকে ২ হাজার টাকা পর্যন্ত জোর পুর্বক টাকা তুলছে লোড আন লোডের ভয় দেখিয়ে। এক্্েরল লোড ষ্টেশনেরর চাঁদাবাজীর ঘটনা জানা সত্বে ও স্থানীয় থানা পুলিশ নিরব কেন । এই ষ্টেশনে প্রকাশ্যে চব্বিশ ঘন্টা ১৫/২০ জনের একটি লাঠিয়ের বাহিনী বসে থেকে যানবাহন থেকে চাঁদাবাজী চালাচ্ছে।

চাদাঁবাজীর ব্যাপারে গোলড়া হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান দিনকালকে বলেন , আমি আগে ও চাঁদাবাজির ঘটনা শুনেছি , তবে আমি খোজ খবর নিয়ে ব্যাপারটা দেখব । ভুক্তভোগীদের দাবী অবিলম্বে এক্সেল লোড ষ্টেশন থেকে সস্ত্রাসী, চাঁদাবাজী মুক্ত করতে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের হস্ত্রক্ষেপ কামনা করছে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 14 =