রূপগঞ্জে গৃহবধূকে প্রতারণার ফাঁদে ফেলে বিদেশ পাঠিয়ে নির্যাতনের অভিযোগ

0
612

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেলেনা বেগম (৪৬) নামে এক গৃহবধূকে প্রতারণার ফাঁদে ফেলে বিদেশে পাঠিয়ে অত্যাচার চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার সকালে ওই গৃহবধূর স্বামী আরমান মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেন। গৃহবধূ হেলেনা বেগম উপজেলার হাটাবো টেকপাড়া এলাকার আরমান মিয়া স্ত্রী।


আরমান মিয়া জানান, তিনি উপজেলার হাটাবো টেকপাড়া এলাকায় তিনি স্ত্রী হেলেনা বেগম ও তিন সন্তানকে নিয়ে সুখে শান্তিতে বসবাস করে আসছিল। উপজেলার নল পাথর এলাকার আসলাম মিয়া তার স্ত্রী হেলেনা বেগমকে ফুসলিয়ে নানা রকম প্রলোভন দেখিয়ে কাজ করার জন্য বিদেশে পাঠানো কথা বলে আসছিল। গত ৬ জুলাই সকাল ৭ টার দিকে স্ত্রী হেলেনা বেগমকে বাসায় রেখে আরমান মিয়া কর্মস্থলে চলে যান। কর্মস্থল থেকে বাড়ি ফিরে হেলেনা বেগমকে বাড়িতে না পেয়ে তিনি অত্মীয় স্বজনসহ চারদিকে খুজাখুজি শুরু করেন। পরে গত ১০ জুলাই তিনি মানুষের কাছে জানতে পারেন প্রতারক আসলাম মিয়া তার স্ত্রীকে সুকৌশলে সৌদী আরব পাঠিয়ে দিয়েছে।

গত ১৫ জুলাই সৌদী আরব থেকে হেলেনা বেগম স্বামী আরমান মিয়াকে ফোন করে জানায় তারা তাকে বিদেশে কোন কাজ না দিয়ে একটি আবদ্ধ ঘরে আটকে রেখে নির্যাতন চালাচ্ছে। আরমান মিয়া গত ১৭ জুলাই প্রতারক আসলাম মিয়াকে তার স্ত্রীর সাথে প্রতারনার কথা জিজ্ঞাসা করলে সে তার কাছে ২০ হাজার টাকা দাবি করেন হেলেনা বেগমকে দেশে নিয়ে আসার জন্য। তার কথামতো আরমান মিয়া প্রতারক আসলাম মিয়াকে ২০ হাজার টাকা প্রদান করেন। টাকা প্রদানের পরও প্রতারক আসলাম মিয়া হেলেনা বেগমকে দেশে নিয়ে আসার ব্যবস্থা করেননি।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

রূপগঞ্জে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ গ্রেফতার-৪

রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ ও র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার পিতলগঞ্জ ও জিন্দা পার্ক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ফরিদা বেগম পিতলগঞ্জ এলাকার হারুন ভান্ডারীর স্ত্রী ও তার ছেলে কাতামিন এবং ছিনতাইকারী মানিক মিয়া দাউদপুরের মাধবপুর এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে ও গাজীপুর জেলার কালীগঞ্জ থানার কোটারহাট নাগরী এলাকার বিপিন চন্দ্র দাসের ছেলে শ্যামল চন্দ্র দাস।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ফরিদা বেগম ও তার ছেলে কাতামিন পাইকারীভাবে পিতলগঞ্জ এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছে। শনিবার রাতে অভিযান চালিয়ে ৯০ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।


অপরদিকে,মানিক মিয়া ও শ্যামল চন্দ্র দাস পূর্বাচল উপশহরের জিন্দা পার্ক এলাকায় একটি হোটেলের পিছনে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ১ সুইজ গিয়ার চাকু,১ টি ধারালো ছুরি ও ছিনতাই কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 + 20 =