রূপসায় মাছ চোর গণপিটুনিতে নিহত, আটক ২

0
544

রূপসা প্রতিনিধি : খুলনার রূপসা উপজেলার আমদাবাদ এলাকায় মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে মাছ চুরির প্রাক্কালে গণ পিটুনিতে এক মাছ চোর নিহত হয়েছে। পুলিশ ও এলাকাবাসী জানায় ২৭ জুলাই গভীর রাতে ৩ মাছ চোর আমদাবাদ ঘের এলাকায় জাকির শেখ ও সাইফুল হাওলাদারের মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে মাছ চুরির প্রস্তুতি নিচ্ছিল।

এ সময় পার্শ্ববর্তী ঘের মালিক মোস্তাফিজ খান টের পেয়ে কৌশলে ঘেরের আশ পাশের জন সাধারনকে খবর দেয়। মুহুর্তের মধ্যে আশপাশের জনসাধারন ৩ চোরকে ঘিরে ফেলে। এ সময় ২ চোর পালিয়ে গেলেও ফকিরহাট উপজেলার জাড়িয়া বাড়ইপাড়া এলাকার মৃত মোহর শেখের পুত্র আজগর শেখ (৩৫) কে এলাকাবাসী আটক করে। উত্তেজিত জনতা আজগরকে বেধড়ক মারপিট করে জখম করে।

পুলিশ খবর পেয়ে গতকাল ভোরে আজগরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬ টার দিকে আজগর মারা যায়। ঘটনার সময় জনসাধারন আইন হাতে তুলে নেওয়ায় এবং চোরকে গণপিটুনিতে মারধোর করার অপরাধে পুলিশ আমদাবাদ এলাকার আব্দুস সাত্তারের পুত্র মোস্তাফিজ খান এবং তিলক সিদ্দিকিয়া আকবর দাখিল মাদ্রাসার দপ্তরী হুমাউন কবির (৪৫)কে আটক করে।

এ ব্যাপারে রূপসা থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান আইন হাতে তুলে নেওয়ার অপরাধে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − fourteen =