রূপগ‌ঞ্জে ম‌হিলালী‌গের সাধারন সম্পাদক শিলা রানী পালের প‌রিবার প্রভাবশালী মহলের ষড়যন্ত্রের শিকার : প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

0
845

রূপগঞ্জ প্র‌তি‌নি‌ধি : রূপগঞ্জে উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শিলা রানী পালের পরিবারের বিরুদ্ধে স্থানীয় একটি প্রভাবশালী চক্র গভীর ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন শিলা রানী পালের পরিবার। এ ব্যাপারে শিলা রানী পালের পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। মঙ্গলবার সকালে রূপগঞ্জ উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শিলা রানী পাল সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ‘আমি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে কিছু কুচক্রী প্রভাবশালী ব্যক্তি ঈর্ষান্বিত হয়ে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। গত কোরবানীর ঈদে ভুলতা এলাকার কোরবানী পশুর হাটটি আমি ইজারা পাই।

আর কোরবানী পশুর হাট ইজারা নেয়াই আমার পরিবারের জন্য কাল হয়ে দাড়ায়। এরপর থেকেই ঐ প্রভাবশালী মহলটি আমাকে শায়েস্তা করতে জোরেসোরে উঠেপড়ে লাগে। সম্প্রতি ঐ চক্রটি আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে নামে।

ঐ চক্রটি আমার রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক ইমেজ ক্ষুন্নের অপচেষ্ঠার পাশাপাশি নানামুখি ষড়যন্ত্রে লিপ্ত হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কয়েকটি স্থানীয় পত্রিকায় আমার ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও হয়রানিমূলক অপপ্রচার চালানো হচ্ছে।

শুধু তাই নয়, ঐ চক্রটি আমার ছেলে দুর্জয় পালকে ষড়যন্ত্রমূলক ভাবে মাদকের মামলায় ফাঁসিয়ে দিয়েছে। আমি তাদের ওইসব অপতৎপরতার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিচ্ছি। পাশাপাশি সকলকে অপপ্রচার সম্পর্কে সজাগ থেকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।’ শিলা রানী পাল আরো বলেন,

‘আমাকে রাজনৈতিকভাবে ঘায়েল করার এই অপচেষ্টা অনেক আগ থেকেই চলে আসছে। কিন্তু অতীতের মতোই এসব কুচক্রী মহল ব্যর্থ হবে। আমি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ সৈনিক। পরিচ্ছন্ন রাজনীতি করি। আর সততাই আমার সম্বল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × four =