রূপসা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে জাতীয় দৈনিক আজকের সংবাদ সম্পাদকের মতবিনিময়

0
647

রূপসা প্রতিনিধি: খুলনার রূপসা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা এবং জাতীয় দৈনিক আজকের সংবাদের সম্পাদক এস এম আবু সাইদ বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালনে রূপসা প্রেসক্লাবের সংশ্লিষ্ট সাংবাদিকরা অনন্য ভূমিকা পালন করে চলেছে। যে কারণে সর্বমহলে এ কাবটি আজ সমাদৃত হয়েছে। সেই সাথে এ প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সাংবাদিকরা তাদের বস্তুনিষ্ট লেখনির মাধ্যমে সমাজকে আলোকিত করার পাশাপাশি নিজেরাও আলোকিত হচ্ছে। তিনি গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় কাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। ক্লাবের সভাপতি তরুণ চক্রবর্তী বিষ্ণুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ডালিমের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার খুলনা প্রতিনিধি এস এম মাহবুবুর রহমান, রবিউল ইসলাম তোতা, আজকের  সংবাদ পত্রিকার রূপসা প্রতিনিধি আব্দুল কাদের ও কাবের সদস্য খান আব্দুল জব্বার শিবলি।

এ সময় উপস্থিত ছিলেন কাবের সহ-সভাপতি খান মিজানুর রহমান, কোষাধ্য তৌহিদুল ইসলাম কচি, প্রচার ও দপ্তর সম্পাদক হামিদুল হক, নির্বাহী সদস্য অলিদ শেখ, সদস্য তরিকুল ইসলাম, সাংবাদিক আকতার খান,

রেজাউল ইসলাম তুরান, এইস এম মনি, কর্ণপুর যুব সংঘের সাধারণ সম্পাদক আশরাফ আলী রাজ, বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্মৃতি পাঠাগারের সভাপতি মো. মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হালিম, মো. আলমগীর কবির, রুপক কুমার প্রামানিক প্রমূখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =