ভূয়া র‌্যাব সদস্য গ্রেফতার

0
397

ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন ঢাকা-ময়মনসিংহ বাইপাস মোড় এলাকা হতে ০১ জন ভূয়া র‌্যাব পরিচয়দানকারী প্রতারককে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪।ময়মনসিংহ র‌্যাব-১৪ কর্তৃক প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ তফিকুল আলম জানান, ১৮ অক্টোবর ২০১৯ইং তারিখ অনুমান ১৪.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, আকুয়া বাইপাস,

ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জ্ঞাত হয় যে, ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন ঢাকা-ময়মনসিংহ বাইপাস মোড় এলাকা হতে ধৃত ও অজ্ঞাত নামা আসামীগণ প্রতারণা করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামী মোঃ নূও নবী (৪০), কথিত মামুন, পিতা-রহম আলী, মাতা-ছালেহা, গ্রাম-জুনকাই, থানা-দেল দোয়ার, জেলা-টাংগাইলকে গ্রেফতার করেন। উক্ত আসামী মোঃ নূও নবী (৪০) ও তাহার ছেলে আবু তাহেরসহ আরো অজ্ঞাত নামা কয়েক জন আসামী সংঘবদ্ধ ভাবে দীর্ঘ দিযাবৎ ময়মনসিংহ, টাংগাইল, জামালপুর, গাজীপুর ও আশপাশের জেলায় বিভিন্ন সময় বিভিন্ন আইন-শৃংখলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে। সম্প্রতি উক্ত আসামী র‌্যাবের ঠিকাদার ও বিভিন্ন ব্যবসায়ী সেজে র‌্যাবের ওয়ার্কসপে পুরাতন ইঞ্জিন, জেনারেটর, লাইজু সেলো মেশিন প্রতারনা মূলক ভাবে নিরিহ জনসাধরণের নিকট বিক্রি করার কথা বলে টাকা-পয়সা নিয়ে আত্মসাৎ করে আসিতেছে। যে সকল ব্যক্তিরা উক্ত আসামীর নিকট হতে নগদ অর্থ দিয়ে প্রতারনায় স্বীকার হয়েছে তাদের নাম নি¤েœ প্রদত্ত হলো ঃ

ক। মোঃ ফারুক (৩০), পিতা-মোঃ রুস্তম আলী, সাং-আছিম, থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহ নগদ ৪৫,০০০/- (পঁয়তাল্লিশ হাজার) টাকা।

খ। মোঃ রইছ উদ্দিন(৪৫),পিতা-মোঃ আবুল কাশেম, সাং-চরকৃষ্ণপুর, থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহ নগদ ১২,৫০০/- (বার হাজার পাঁচশত) টাকা।

গ। মোঃ হারেজ আলী, পিতা-সুমন, সাং-চরকৃষ্ণপুর, থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহ নগদ ১২,৫০০/- (বার হাজার পাঁচশত) টাকা।

ঘ। মোঃ কবির হোসেন (৩২), পিতা-মোঃ লোকমান আলী, সাং-আছিম পাটুলী মন্ডলবাড়ী, থানা-ফুলবাড়িয়া, জেলা-ময়মনসিংহ নগদ ৪৫,০০০/- (পঁয়তাল্লিশ হাজার) টাকা। সর্বমোট ৯০,০০০/- (নব্বই হাজার) টাকা উল্লেখিত নিরিহ মানুষদের কাছে টাকা নিয়ে আত্মসাৎ করেছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ নূর নবী এর বিরুদ্ধে ময়মনসিংহ জেলার কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + thirteen =