আশুলিয়ায় ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

0
444

সাভারের আশুলিয়ায় বিকাশের এজেন্ট থেকে টাকা সংক্ষরণকারী এক কর্মীর নিকর্ট থেকে ৪০ লাখ টাকা ডাকাতিকালে একই চক্রের ৩ সদস্যকে  গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে  স্থানীয়রা । এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল , দুইটি খেলনার পিস্তল ও কয়েকটি চাপাতি জব্দ করে পুলিশ ।তবে তৎক্ষণিকভাবে ডাকাত সদস্যদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ । বুধবার (০৯ অক্টোবর) বিকেলে সাভারের আশুলিয়া ভাদাইল এলাকায় সাদেক ভুইয়া মার্কেটে এই ঘটনা ঘটে।

বিকাশের আশুলিয়ার জোনের সিনিয়র কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, বিকাশের সেলস অফিসার রাসেল আহমেদ বিভিন্ন  এজেন্ট পয়েন্ট থেকে টাকা উত্তোলন করে একটি দোকানে অপেক্ষা করছিলেন ।

এসময় একটি মোটরসাইকেলে ৩ ডাকাত এসে রাসেলকে চাপাতি দিয়ে আঘাত টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে । এক পর্যায়ে স্থানীয়রা জড় হয়ে ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করে গণধোলাই দেয় । পরে থানায় খবর দিলে  পুলিশ তাদের গ্রেফতার করে ।

এবিষয়ে আশুলিয়া থানার (এসআই) আবু সাঈদ জানান, স্থানীয়দের খবরে ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে  গণধোলাইয়ের শিকার ৩ যুবককে হাসপাতালে নেয়া হয়েছে।তাদের নিকর্ট থেকে দুই খেলনার পিস্তল,চাপাতি ও ডাকাতের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − eighteen =