সাভারে ৭ বছর বয়সি এক শিশুকে শ্বাসরোধে হত্যা

0
797

কামরুল হাসান রুবেলঃ ঢাকার নিকটবর্তী সাভারের পৌর এলাকা দড়িয়ারপুরে ৭ বছর বয়সি এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে আটক করেছে পুলিশ। নিহত শিশুটির নাম বাদশা (৭), সে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা এলাকার ঘোশার গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। বাবা-মায়ের সাথে শিশুটি সাভারের পৌর এলাকা দঃ দড়িয়ারপুর মহল্লার একটি ভাড়া বাসায় বসবাস করতো। পুলিশ জানায়, শিশুটির বাবাএকজন মাছ বিক্রেতা এবং ‍মা একটি পেশাক কারখানায় কর্মরত। অন্যন্য দিনের মত আজ সকালেওশিশুটির বাবা-মা শিশুটিকে ঘরে একা রেখে কর্মস্থলে চলে যায়। পরে শিশুটির বাবা দুপুরেখাওয়ার জন্য ঘরে আসার পর শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে সাভার মডেল থানাপুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গেপ্রেরন করে।

এবিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক  সোবুর খান বলেন, প্রাথমিকভাবে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতেপারে বলে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিৎ হওয়াযাাবে।

এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে থানায় আনা হয়েছে।এঘটনায় সাভার মডেল থানায় একটিমামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 − 3 =