গাজীপুরে শ্রীপুরে জোরপূর্বক জমি দখল ও সন্ত্রাসের অভিযোগ

0
455

অপরাধ বিচিত্রা: গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কেওরা মৌজায় সিএস ১৭৪, এসএ ৮৭৪, আরএস ৭৩১ নং খতিয়ানভুক্ত জমিতে জোপূর্বক দখল ও সন্ত্রসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার বিবরনে জানা গেছে মো: নুরুল কবির দলিল মূলে সম্পত্তির মালিক গত ৩১/০১/১৭ ইং ৬১৭/১৭-১৮ নং নথী মূলে নামজারী করে ২৪৫২৮ নং পৃথক জোত খুলে খাজনাদি পরিশোধ করে ২০ রুম সেমি পাকা টিনসেড নির্মান করে নিজে বসবাস ও ভাড়া দিয়ে ভোগদখল করে আসছেন। বর্ণিত সম্পত্তিতে আম, কাঠাল, লিচু ও বেল সহ মেহগিনি গাছ রয়েছে। অভিযোগ রয়েছে মো: মোকাদ্দেস হোসেন ওরফে মোবারক, আলী হোসেন, মো: মোস্তফা ওরফে মুস্তু, সর্ব পিতা মৃত আশ্রাব আলী, মো: আসিফ পিতা: মো: মোস্তফা ওরফে মুন্তু  সর্ব সাং কেওয়া পশ্চিম খন্ড, থানা: শ্রীপুর, জেলা: গাজীপুরসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জন গত জুন, ২৩/১৯ সকাল ১০ ঘটিকায় উক্ত জমিতে হামলা চালায়।

তারা জোরপূর্বক উক্ত জমির গাছপালা কেটে নিয়ে যায় ও ঘরবাড়ি ভেঙে বেদখল করার চেষ্টা করে। হামলার সময় ভাড়াটিয়াগণ চিৎকার করলে নিকটস্ত লোকজন ঘটনাস্থলে চলে আসলে হামলাকারীরা স্থান ত্যাগ করে। যাবার সময় তারা মো: নুরুল কবিরকে স্বপরিবারে হত্যা, বাকি গাছপালা কেটে নেয়া ও ঘর ভেঙে উক্ত সম্পত্তি দখল করবে বলে হুমকি দিয়ে যায়।

ঘটনার পর থেকে ক্ষতিগ্রস্ত ব্যক্তি চরম নিরাপত্তাহীনতা অনুভবন করছেন। তিনি জানমাল রক্ষার জন্য পুলিশ সুপার গাজীপুর, জেলা প্রশাসক, গাজীপুরসহ প্রধানমন্ত্রী বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের অনুলিপি স্বরাষ্ট্রমন্ত্রী, আইনমন্ত্রী, ভূমি মন্ত্রীসহ সংসদ সদস্য, গাজীপুর-৩ বরাবর প্রেরিত হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 − six =