নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রম উদ্বোধন করলেন তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী

0
509

নারায়ণগঞ্জ প্রতি‌নি‌ধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরন কার্যক্রম উদ্বোধন করা হ‌য়ে‌ছে।  মঙ্গলবার (২৬ ন‌বেম্বর) সকালে উপজেলার রূপসী এলাকায় রূপসী নিউম‌ডেল স্কুল এন্ড ক‌লে‌জে এ কার্যক্র‌মের উদ্বোধন ক‌রেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। এই কর্মসূচি উদ্বোধনের সময় স্মার্টকার্ডের অপব্যবহার রোধে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দি‌য়ে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী ব‌লেন, “তারাবো পৌরসভার নাগরিকদের মা‌ঝে উন্নতমানের জাতীয় পরিচয়পত্র স্মার্টকার্ড প্রদা‌নের ল‌ক্ষ্যে এ কার্যক্রম ২৬ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

এ স্মার্টকার্ডে নাগরিকরা ২১ ধরণের সুবিধা পাবে।” তি‌নি অা‌রো বলেন, “স্মার্ট জাতীয় পরিচয়পত্রে একজন নাগরিকের জীবনের সব বৃত্তান্ত দেয়া আছে। এ‌তে একজন নাগরিকের প্রকৃত পরিচয় পাওয়া যাবে।

এ জাতীয় পরিচয়পত্র যাতে কেবল ভোটারের জন্য নয়, বহুবিধ ব্যবহার যেন হয়, সে সুযোগ সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার উদ্যোগ নিয়েছে। নাগরিক হিসাবে সঠিক সেবাটা ঠিকমতো নেওয়ার জন্য এই পরিচয়পত্র।

” এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপ‌জেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবুর রহমান, তারা‌বো পৌরসভার সচিব তাজুল ইসলাম, তারা‌বো পৌরসভার কাউ‌ন্সিলর রফিকুল ইসলাম ম‌নিরসহ অনেকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − seven =