সাভারে আলম নগর সুগন্ধা হাউজিংয়ে রাজউকের অভিযান

0
955

কামরুল হাসান রুবেলঃ ঢাকার নিকটবর্তী সাভারে আলম নগর সুগন্ধা হাউজিং প্রপাটি ডেভেলপমেন্ট লিমিটেড কম্পানিটির রাজউক এর অনুমোদন না থাকায়, অভিযান চালিয়েছে রাজউক এর ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের আলম নগর এলাকায় আলম নগর সুগন্ধা হাউজিং প্রপাটি ডেভেলপমেন্ট লিমিটেডে অভিযান পরিচালনা করেন রাজউক এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেসমিন আক্তার। রাজউক এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেসমিন আক্তার জানান হেমায়েতপুরের আলম নগর সুগন্ধা হাউজিং প্রপাটি ডেভেলপমেন্ট লিমিটেডের মালিক আলম চাঁন রাজউক এর অনুমোদন না নিয়ে হাউজিং কোম্পানী করে প্লট বিক্রি করে আসছিলো আজ সন্ধ্যায় তারা ওই হাউজিং কোম্পানীতে অভিযান পরিচালনা করেন এসময় আলম নগর হাউজিং এর মুল ফটক ভেঙ্গে ফেলে লোহার গেট খুলে নেওয়া হয় ও তাদের অফিস থেকে মুল্যবান মালামাল জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জেসমিন আক্তার এসময় আরও বলেন আলম নগর হাউজিং এর অনুমোদন না থাকায় আলম নগর হাউজিং এর মালিক আলম চাঁনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে । অবৈধ এ হাউজিং এর বিরদ্ধে অভিযান পরিচালনা করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

অভিযানে এসময় যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো। এছাড়া অভিযানে এসময় রাজউক এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 3 =