ময়মনসিংহের মাস্টারবাড়ীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৮১তম শাখার শুভ উদ্বোধন

0
593

ময়মনসিংহের ভালুকার মাস্টারবাড়ীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৮১তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ২৪ ডিসেম্বর, মঙ্গলবার ব্যাংকের পরিচালক আলহাজ্জ নাজমুল আহসান খালেদ প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য প্রদান করেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, বিশিষ্ট শিল্পপতি মোঃ রফিকুল ইসলাম, হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আব্দুর রাশিদ এবং নারিশ গ্রুপের কন্ট্রোলার (একাউন্টস) মুহাম্মদ হাবিবুর রহমান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। ঢাকা নর্থ জোনের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুরুল আলম মাস্টারবাড়ী শাখার ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমানকে উপস্থিত অতিথিবৃন্দের সঙ্গে পরিচয় করিয়ে দেন এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ নাজমুল আহসান খালেদ বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের বিবরণ তুলে ধরে তিনি বলেন, দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে সফল প্রমাণিত হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two + two =