আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা করার আহ্বান …………এ্যাড. জাহাঙ্গীর কবির নানক

0
696

০১ জানুয়ারি ২০২০ইং, রোজ-বুধবার, সকাল-১১টায়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় (২য় তলা) হলরুমে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নির্বাচনী সাধারণ সভা সংগঠনের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু, কার্যকরী সভাপতি মোল্লা আবুল কালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে.এম. আযম খসরু।

সভায় উপস্থিত ছিলেন, শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হাফেজ আহম্মেদ মজুমদার, সহকারী পরিচালক মিসেস মাসুদা সুলতানা। বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, দীর্ঘদিন যাবৎ একটি অশুভ চক্রের হাতে পরিবহন সেক্টর জিম্মি হয়ে আছে। পরিবহন শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। তিনি আশা প্রকাশ করে বলেন সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতৃত্বে শ্রমিকদের ন্যায্য অধিকার ফিরে পাবে।

তিনি আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে হাবিবুর রহমান সিরাজ বলেন, দীর্ঘ ৪৮ বছর যাবৎ পরিবহন সেন্টরে অস্থিতিশিলতা বিরাজ করছে। পরিবহন সংগঠনগুলো তাদের ব্যক্তিস্বার্থে শ্রমিকদের ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিল করছে। পরিবহন শ্রমিকদের অধিকার আদায়ে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ যেভাবে নিরলশভাবে কাজ করে যাচ্ছে আগামী দিনে তাদের কার্যক্রম আরও সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সাধারণ সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নির্বাচন পরিচালনার জন্য জনাব এ.টি.এম ফজলুল হক-কে চেয়ারম্যান, জনাব মোঃ মহিউদ্দিন-কে সদস্য সচিব, তারাপদ নন্দী, মোঃ আরজু আহম্মেদ ও মোঃ নাইমুর রহমানকে-সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট সাব-কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

thirteen − five =