ট্যুর অপারেটরদের সততা ও সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে অভিষেক অনুষ্ঠানে কুয়াকাটা পৌর মেয়র

0
492

আনোয়ার হোসেন আনু,কুয়াকাটা: কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা বলেন,সূর্যোদয় সূর্যাস্তের অপার সৌন্দর্যের বেলাভূমি সমুদ্র সৈকত কুয়াকাটায় দেশী বিদেশী পর্যটকদের আকৃষ্ট করতে ট্যুর অপারেটরদের অবদান রয়েছে। ট্যুর অপারেটররা কুয়াকাটাকে  পর্যটকদের কাছে উপাস্থাপনের মাধ্যমে নিজেদের এবং দেশকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিতে আরও সহায়ক ভূমিকা পালন করতে পারে। সততা ও সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে।

৩১ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে কুয়াকাটা ইলিশ পার্ক ইকো-রিসোট ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা  (টোয়াক) এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পৌর মেয়র বলেন, কুয়াকাটা সৈকতের সৌন্দর্যবর্ধণ ও শৃঙ্খলা ফেরাতে পৌর সভার পাশাপাশি সকলকে সম্মিলিত ভাবে কাজ করতে হবে। তিনি এসময় আরো বলেন, টোয়াক আমার পছন্দের সংঠন,প্রানের সংগঠন। টোয়াকের যে কোন পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন।

টোয়াক প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোনের সহকারী সিনিয়র পুলিশ সুপার জহিরুল ইসলাম, কুয়াকাটা পৌর আ.লীগের সাধারন সম্পাদক মনির আহমেদ ভূইয়া, কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি এ এম মিজানুর রহমার বুলেট, কুয়াকাটা ৬০ নং লতাচাপলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব আলম আকন, পৌর কাউন্সিলর তোফায়েল হোসেন তপু, টোয়াকের সেক্রেটারী জেনারেল সাংবাদিক আনোয়ার হোসেন আনু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, পৌর শ্রমিক লীগের সভাপতি মো. আব্বাস কাজী, কুয়াকাটা যুব সমাজ কল্যান সমিতি এবং বীচ ক্লাবের সভাপতি রোটারিয়ান জিয়াউর রহমান সহ টোয়াকের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 

বক্তারা এসময় পর্যটকদের সেবা মূলক সংগঠন টোয়াকের নব নির্বাচিত কমিটির উত্তর উত্তর সাফল্য কামনা করেন। এছাড়া কুয়াকাটাকে আন্তজার্তিক পর্যটন কেন্দ্র এবং পর্যটন বান্ধব কুয়াকাটা গড়ার লক্ষে নতুন সদস্যরা কার্যকরী ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন।

শেষে কুয়াকাটা ও মহিপুর শিল্পী গোষ্ঠির আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

‘প্রকৃতির টানে চলো কুয়াকাটা’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সালে পথচলা শুরু হয় টোয়াকের। এরই ধারাবাহিকতায় ২০১৯ সালের ২৩ ডিসেম্বর টোয়াকের কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নতুন কমিটি গঠন করা হয়। টোয়াক সদস্যসদের সম্মতিক্রমে রুমান ইমতিয়াজ তুষারকে সভাপতি ও আনোয়ার হোসেন আনুকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষনা করেন নির্বাচন কমিশনার টোয়াক সদস্য মিজানুর রহমান মাসুদ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eight − two =