গভীর রাতে নোয়াখালী পৌর কার্যালয়ে দূর্বৃত্তদের বোমা হামলা

0
573

ইয়াকুব নবী ইমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী পৌরসভা কার্যালয়ে গভীর রাতে বোমা হামলা চালিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা।  রোববার দিবাগত রাত ১২ টা ১৫ মিনিটের সময় এই হামলা চালনো হয়। যা পৌর ভবনে লাগানো সিসি ক্যামরায় ধরা পড়ে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। গভীর রাতে বোমা বিষ্ফোরনের শব্দে পৌরসভা এলাকায় আতংক চড়িয়ে পড়ে।

সোমবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা ও সদর থানার ওসি তদন্ত আব্দুল বাতেন ঘটনাস্থল পরিদর্শন ও পৌরসভার সিসি ক্যামরার ফুটেজ সংগ্রহ করেন। এ ঘটনায় পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা তারেক সদর থানায় অজ্ঞাত দূর্বৃত্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোমবার দুপুরে পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল জানান, রোববার রাত ১২টার পরে রাস্তা হতে কে বা কারা  পৌর ভবনে কয়েকটি হাত বোম নিক্ষেপ করে। রাতে পৌরসভার প্রহরী ইব্রাহীম খলিল ভবনের ভেতরে থাকলে তার কোন ক্ষতি হয়নি।

তবে বোমার বিষ্পোরনে পৌরসভার কয়েকটি লাইট ক্ষতিগ্রস্ত হয়। কি কারনে এই হামলা হয়েছে তা আমাদের বোধগম্য নয়। এ ঘটনায় সুষ্ঠ তদন্ত ও দোষীদের গ্রেফতারের দাবী জানান তিনি।

নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা সকালে খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 + 16 =