আজহারীকে নিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচনা

0
502

কয়েক মাস ধরেই মিজানুর রহমান আজহারিকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। আলোচনা-সমালোচনার মাঝেই তার মালয়েশিয়া চলে যাওয়ার ঘোষণা দেয়ার পর তাকে নিয়ে সামাজিক মাধ্যমে আরও ব্যাপক আলোচনা শুরু হয়েছে।এদিকে ইসলাম নিয়ে কুটক্তি করায় শরিয়ত বয়াতি কে গ্রেফতার করে পুলিশ।

কিন্তু দেলোয়ার হোসেন সাঈদীর পক্ষে নিয়ে মিজানুর রহমান আজহারী ওয়াজ করার সময় তাকে গ্রেপ্তার না করে শরিয়ত বয়াতিকে গ্রেপ্তার করা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি।

শনিবার বিকালে, রাজবাড়ী শহরের রেলগেটের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্বরে ওয়ার্কার্স পার্টির ২১ দফা কর্মসূচী বাস্তবায়নের দাবীতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, ‘বাংলাদেশে ধর্ম নিয়ে খেলা শুরু হয়েছে। সদ্য অনুষ্ঠিত ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে এই চিত্র দেখা গেছে। গণতন্ত্রকে অর্থবহ করে তুলতে হলে জনগণের ভোটের প্রতি আগ্রহ ফিরিয়ে আনতে হবে।’

এসময় রাজবাড়ী জেলা শাখার সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা মওলা বক্স, আরবান আলী, দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

9 − eight =