বাকবিশিস ও বিটিএ রংপুর জেলা শাখার বিক্ষোভ সমাবেশ

0
565

স্টাফ রিপোর্টারঃ কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজ-এর অধ্যক্ষের বিরুদ্ধে ৭১ টিভি ও সময় সংবাদে  প্রচারিত ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে বাংলাদেশ কলেজ- বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) এবং বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) এর উদ্দ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। অধ্যাপক নবীর হোসেন লাভলু সভাপতি বাকবিশিস রংপুর মহানগর শাখার সভাপতিত্বে অধ্যক্ষ মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক বিটিএ এর সঞ্চলনায় বক্তাব্য রাখেন বাকবিশিস রংপুর জেলা শাখা সাধারণ সম্পাদক রওশানুল কাওসার সংগ্রাম, এম.হক মন্ডল, অধ্যাপক আব্দুল বাতেন, অধ্যক্ষ হাসান ইমাম, অধ্যক্ষ নাহিদা ইয়াছমিন অধ্যক্ষ মো: আতিয়ার রহমান প্রামানিক, বিটিএ সভপতি অধ্যাপক মোতাহার হোসেন ডালু, অধ্যক্ষ আব্দুর রউফ, অধ্যাপক ময়েন উদ্দিন শাহ। বক্তারা বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজেনর দর্পন।

তাদের লিখনি সমাজের দুনীতি, অন্যায় ও সন্ত্রাস নির্মূলে গুরুত্বপূুর্ণ ভূমিকা পালন করছে। কিন্তু কতিপয় সাংবাদিক হীন উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা সংবাদ প্রচার করে কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজে-এর অধ্যক্ষ ও বাংলাদেশ কলেজ- বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) রংপুর জেলা শাখার সভাপতি মো: আব্দুল ওয়াহেদ মিঞার চরিত্র হণন ও প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ৭১ ও সময় টিভির সাংবাদিকরা কোন ধরণের প্রমান ছাড়াই সংবাদ পরিবেশন করে।

সমাবেশ থেকে রংপুরের ৭১ ও সময় টিভির প্রতিনিধিদের প্রত্যাহারের জোর দাবী জানান এবং এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

9 + 3 =