রেকর্ড করলেন মেয়র তাপস, এবার আরেক কর্মকর্তাকে চাকরিচ্যুত!

0
691

এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) রাজস্ব বিভাগের বাজার সার্কেল ৩ এর কর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খানকে চাকরি থেকে অপসারণ করা হয়েছে। ডিএসসিসির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস তাকে অপসারণ করেন। বুধবার সন্ধ্যায় করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্ত হবেন। ঢাকা দক্ষিণ সিটি করেপোরেশন কর্মচারী চাকরি বিধিমালা ২০১৯ এর বিধি ৬৪ (২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে চাকরি থেকে অপসারণ করা হলো।

এর আগে গত রোববার ডিএসসিসির প্রভাবশালী দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়। চাকরিচ্যুত দুই কর্মকর্তা হলেন—ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও প্রধান রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদার।

দায়িত্ব গ্রহণের পর অফিসের প্রথম দিনেই গত রোববার (১৭ মে) দুর্নীতির বিরুদ্ধে অবস্থানের ঘোষণা দিয়ে এমন ব্যবস্থা নিয়েছিলেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এরই ধারাবাহিকতায় আজকের অফিস আদেশের মাধ্যমে ডিএসসিসির এ কর্মকর্তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two − 1 =