প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের চেষ্ঠা অভিযোগে যুবক গ্রেফতার

0
55

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের এক বাক ও শ্রবন প্রতিবন্ধী শিশু(১২) কে ধর্ষনের চেষ্ঠায় অভিযুক্ত ওই এলাকার সাবেক ইউপি সদস্য মোঃ খালেকের ছেলে রশিদুল ইসলাম(৩০) কে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার (৩০মে) দুপুরে আসামী রশিদুল ইসলামকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অভিযোগ সুত্রে জানা যায়, বিশ্বনাথ বিশ্বাসের বাক ও শ্রবন প্রতিবন্ধী কন্যা(১৬) লালমনিরহাট শহরের একটি প্রতিবন্ধী বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী। কৃষক বিশ্বনাথ বিশ্বাস তার স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবন্ধী কন্যাকে বাড়িতে একা রেখে ধান কাটতে নিজ জমিতে যান। সেই সুযোগে প্রতিবেশী লম্পট যুবক রশিদুল ইসলাম বিশ্বনাথ বিশ্বাসের বাসায় এসে তার প্রতিবন্ধী কন্যাকে ধর্ষনের চেষ্ঠা করে।প্রতিবন্ধী শিশুটি তার ইজ্জত রক্ষার্থে হাউমাউ করে কাঁদতে থাকলে প্রতিবেশীরা রশিদুলকে আপত্তিকর অবস্থায় আটক করে তবে সে কৌশলে পালিয়ে যায়।

প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের চেষ্ঠা মুঠোফোনে এরকম খবর সদর থানার অফিসার ইনচার্জ পাওয়া মাত্র শুক্রবার (২৯ মে) বিকালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত ব্যাক্তিকে থানা হেফাজতে নেন।

শুক্রবার (২৯ মে) সন্ধায় প্রতিবন্ধী শিশুটির বাবা বিশ্বনাথ বিশ্বাস(৪২)  বাদী হয়ে সদর থানায় অভিযুক্ত রশিদুল ইসলামের নামে ধর্ষনের চেষ্ঠা অভিযোগটি দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে থানা কর্তৃপক্ষ মামলা রুজু করেন।যাহার মামলা নং-৬৬।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম বলেন, প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষনের চেষ্ঠা এরকম খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের পুলিশ গিয়ে অভিযুক্ত ব্যাক্তিকে কৌশলে গ্রেফতার করে। তার বিরুদ্ধে মামলা হয়েছে শনিবার আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 − 2 =