হাতিরঝিল প্রকল্প এলাকায় ফ্ল্যাট বরাদ্দ দিচ্ছে রাজউক

0
754

হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ ২৬টি ফ্ল্যাট বরাদ্দ দিচ্ছে রাজউক। জানা গেছে, হাতিরঝিল প্রকল্প এলাকায় নির্মিত ভবন-১ এ সুপেরিয়র সাইজ নিট ১২৮৪ বর্গফুট, কমন স্পেস ৩১৬ বর্গফুটসহ মোট ১৬০০ বর্গফুট আয়তনের ২৬টি ফ্ল্যাট বরাদ্দ প্রদান করা হবে। আগ্রহী ব্যক্তিদেরকে ফ্ল্যাট বরাদ্দের জন্য নির্ধারিত ফরমে আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে। রাজউকের সচিব (চলতি দায়িত্ব) শামীমা মোমেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদন ফরম ও প্রসপেক্টাস অগ্রণী ব্যাংকের রাজউক ভবন শাখা থেকে ৫ হাজার টাকা (অফেরতযোগ্য) মূল্যে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত জমা দেয়া যাবে। ব্যাংকের নির্ধারিত শাখায় জামানত বাবদ ৪ লাখ টাকা জমা করে ব্যাংক রসিদের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

বিদেশে অবস্থানরত বাংলাদেশি নাগরিকরা রাজউকের ওয়েবসাইটে আবেদন ফরম ও প্রসপেক্টাস ডাউনলোড করে প্রসপেক্টাসে উল্লেখিত শর্তাবলী পূরণ করে রাজউক চেয়ারম্যান বরাবর নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারবেন। তবে আবেদনপত্র ও প্রসপেক্টর বাবদ ১০০ ডলার (অফেরতযোগ্য) জামানতের সঙ্গে জমা প্রদান করতে হবে। জামানতের অর্থ চেয়ারম্যান, রাজউক ‘হাতিরঝিল অ্যাপার্টমেন্ট প্রকল্পের’ অনুকূলে এফডিডি/টিটি-এর মাধ্যমে প্রেরণ করতে হবে। এছাড়া যাবতীয় তথ্যাবলী প্রসপেক্টাসে উল্লেখ রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × four =