মধুমতি নদীতে ঘুরতে গিয়ে সন্তানসহ পুলিশ সদস্য নিখোঁজ

0
600

নড়াইলের লোহাগড়া উপজেলায় মধুমতি নদীতে ঘুরতে গিয়ে স্রোতের তোড়ে শিশুসন্তানসহ এক পুলিশ সদস্য ভেসে গেছেন। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি চালিয়েও নিখোঁজ দুইজনের সন্ধান পাননি। শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের ছেলে পুলিশ সদস্য মো. মুসা আলী (২৮) তার পরিবারের আট সদস্যকে নিয়ে শুক্রবার বিকেলে মধুমতি নদীর ওপর নির্মাণাধীন কালনা সেতুর চলমান কাজ ট্রলারে করে দেখতে যান। মাঝ নদীতে যাওয়ার পর স্রোতের তীব্রতায় ট্রলারটি নির্মাণাধীন কালনা সেতুর ছয় নম্বর পিলারের সঙ্গে ধাক্কা লাগে।

এ সময় মুসার স্ত্রীর কোলে থাকা ১০ মাস বয়সী ছেলে সন্তান নদীতে পড়ে যায়। তাকে উদ্ধার করার জন্য মুসা আলীসহ অন্য সদস্যরা নদীতে ঝাঁপিয়ে পড়েন। অন্যরা সাঁতরে তীরে আসতে পারলেও মুসা আলী ও তার সন্তানের খোঁজ মেলেনি। খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তল্লাশি শুরু করেন। তবে তারা নিখোঁজদের কোনো সন্ধান পাননি।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপালগঞ্জ থেকে ডুবুরি এনে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে। নিখোঁজ পুলিশ সদস্য মো. মুসা আলী ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − twelve =