নগরভবনের সামনে থেকে সরিয়ে দেয়া হলো লেগুনা স্ট্যান্ড

0
320

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ভবনের সামনে থেকে সরিয়ে দেয়া হয়েছে লেগুনা স্ট্যান্ড। দীর্ঘদিন ধরে এখানে রাস্তার ওপরেই বিভিন্ন রুটে চলাচলকারী লেগুনার স্ট্যান্ড ছিল। ফলে সবসময় তীব্র যানজটের সৃষ্টি হতো।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে গুলিস্থান নগরভবনের সামনের রাস্তায় লেগুনা স্ট্যান্ড অপসারণ-স্থানান্তরের অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন।

অভিযানে নগরভবনের সামনের রাস্তা ফনিক্স রোডের গুলিস্তান প্রান্তে বিটিসিএল অফিসের সামনে দাঁড়িয়ে থাকা লেগুনাগুলো অপসারণ-স্থানান্তর কার্যক্রম শুরু হলে তাৎক্ষণিক ফাঁকা হয়ে যায় স্থানটি।

এ সময় লেগুনা মালিক সমিতির সভাপতিকে ডেকে গুলিস্থান বড় রাস্তায় লেন করে রাখা স্থানে লেগুনাগুলোকে রানিংয়ে রাখার নির্দেশনা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযান বিষয়ে ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরফান উদ্দিন বলেন, দীর্ঘদিন এখানে লেগুনা স্ট্যান্ড থাকায় তীব্র যানজট সৃষ্টি হতো। ফলে সাধারণ জনগণকে ভোগান্তিতে পড়তে হতো। এই অবস্থায় মেয়রের নির্দেশে আমরা আজ অভিযান পরিচালনা করছি

তিনি বলেন, অভিযানে এই স্থান থেকে আমরা লেগুনাগুলোকে সরিয়ে দিয়েছি। আশা করা যায় আর যানজট হবে না। এছাড়া পাশেই গুলিস্থানে বড় রাস্তায় লেন করে রাখা স্থানে লেগুনাগুলো রানিংয়ের ওপর থেকে যাত্রী তুলবে এবং নামাবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − 4 =