আহত ইউএনও ও না.গঞ্জে দগ্ধদের দেখতে যাবেন স্বাস্থ্যমন্ত্রী

0
372

রাজধানীর নিউরোসায়েন্সে চিকিৎসারত দিনাজপুরের উপজেলা নির্বাহী কর্মকতাকে এবং এরপর রাজধানীর বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ মসজিদে এসি বিস্ফোরণে আহতদের চিকিৎসার খোঁজ নিতে যাবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান এই তথ্য জানান।

তিনি এক বার্তায় জানান, আগামীকাল শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরের পর মন্ত্রী উভয় স্থানে যাবেন। তবে সময় এখনো চূড়ান্ত হয়নি।

স্বাস্থ্যমন্ত্রী ইতোমধ্যেই নারায়নগঞ্জের এসি বিস্ফোরণে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসার খোজ-খবর নিয়েছেন এবং তাঁদের চিকিৎসার সর্বোচ্চ গুরুত্ব দিতে ও রোগীদের সবরকম সুবিধা দিতে সংশ্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশনা দিয়েছেন।

উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের ভেন্টিলেটর কেটে দুর্বৃত্তরা তার শয়নকক্ষে ঢুকে পড়ে। এর আগে তারা ওই বাসভবনের নিরাপত্তাপ্রহরীকে বেঁধে প্রহরীকক্ষে তালা দিয়ে আটকে রাখে। দুর্বৃত্তরা ইউএনও এবং তার বাবা ওপর হামলা করে চলে যায়।

আর শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদের এয়ার কন্ডিশনার (এসি) বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় প্রায় ৪৫ জন মুসল্লী দগ্ধ হন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

9 − eight =